ফ্যাশন সচেতন টেন্ডুলকার কন্যা সারা

সারা টেন্ডুলকার

ফ্যাশন সচেতন টেন্ডুলকার কন্যা সারা

ক্রীড়া ডেস্ক

ভারতের ক্রিকেটের ঈশ্বর বলা হয় শচীন টেন্ডুলকারকে। তার পুত্রও হাঁটছে বাবার পথ ধরে। তবে ব্যাটে নয়, বল হাতে একজন পেসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্নে বিভোর শচীনপুত্র অর্জুন।

অন্যদিকে তার একমাত্র কন্যা সারাকে নিয়ে অনেক আগে থেকেই বলিউডে নানামুখী আলোচনা।

বেশ কয়েকবার শোনা গেছে, তিনি অভিনয়ে আসছেন। করণ জোহরের হাত ধরে বলিউডে নাম লেখাবেন সারা। তবে শচীন নিজে সেইসব খবরকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছিলেন।  

তবে অভিনয়ে না আসলেও নিজেকে বেশ আলোচনায় রাখতে জানেন সারা।

এরই মধ্যে একজন ফ্যাশনেবল তারকা হিসেবে সুখ্যাতি পেয়েছেন তিনি। নিত্য নতুন স্টাইলে নিজের ছবি পোস্ট করে আলোচনায় আসেন তিনি।  

সম্প্রতি ইন্সট্রাগ্রামে বেশ কিছু ছবি আপলোড করে ফের লাইম লাইটে সারা। তাকে নিয়ে মাতামাতিতে ভাটা পড়ে যায় বলি টাউনের গর্জিয়াস সব নায়িকারাও।

সেলিব্রিটিদের সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ সব সময়ই আকাশ ছোঁয়া। শাহরুখ খানের মেয়ে সুহানার ছবি ইনস্টগ্রামে এলেই তা ভাইরাল হতে বেশি সময় নেয় না। ভারতরত্ন শচীন টেন্ডুলকারের মেয়ে সারাও বেশ জনপ্রিয় নেট দুনিয়ায়।

দেখতে দেখতে সারার বয়স এখন ২১ হয়ে গেল। মিষ্টি সরল মুখের সারার মধ্যে ধরা পড়ে বাবা শচীন টেন্ডুলকার আর মা অঞ্জলির মুখের আদল। সারার রূপে মুগ্ধ সোশ্যাল মিডিয়া। বর্তমানে পড়াশোনায় ব্যস্ত তিনি। স্টাইল ও ফ্যাশানের প্রতি তার প্রবল আগ্রহ দেখে মনে হয় কোনোদিন হয়তো তাকে বড় পর্দায় দেখাও যেতে পারে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর