সাতক্ষীরায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত

'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত

সাতক্ষীরায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার মধ্যরাতে সদর উপজেলার বাঁশদহা গ্রামের কয়ারবিল ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও বেশকিছু মাদক দ্রব্য উদ্ধার করেছে বলেও পুলিশ পুলিশ জানিয়েছে। এ সময় আহত হয়েছে ৫ পুলিশ সদস্য।

গুলিবিদ্ধ নিহত মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের আব্দুল গনির ছেলে দেলোয়ার হোসেন (৩৮) ও কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম আজাদ (৪০)। তারা দুজনেই আন্তঃজেলা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।
তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই রিয়াদুল, এএসআই সুমন , এএসআই মাজেদুল ও দুই কনস্টেবল রুবায়েত ও তুহিন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ নিউজ টোয়েন্টিফোরকে জানান, শনিবার বিকালে মাদক ব্যবসায়ী দেলোয়ার ও আবুল কালামকে কিছু গাঁজা ও ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশ বাঁশদহা বাজার থেকে আটক করে। রাতে জিজ্ঞাসাবাদের সময় তারা স্বীকার করে যে আজ রাতে মাদকের একটি বড় চালান ভারত থেকে আসবে। তাদেরকে নিয়ে মাদকের চালান উদ্ধারে যায় পুলিশ। বাঁশদহার কয়ার বিল এলাকায় পৌঁছাতেই আগে থেকে ওৎ পেতে থাকা তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে তাদের দুজনকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায়। গ্রামবাসীর সহায়তায় তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। তাদের কাছ থেকে এ সময় একটি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর