বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে রাশিয়ার জেলে তারেক!

বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে রাশিয়ার জেলে তারেক!

বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে রাশিয়ার জেলে তারেক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাশিয়ায় বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন তারেক হোসাইন (২০) নামের এক যুবক। তারেক মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বুড়ারগুল গ্রামের মোঃ সিরাজ উদ্দীনের ছেলে।

জানা যায়, ফুটবলপ্রেমী এই তরুণ বিশ্বকাপ আসরের খেলা দেখতে গত ২৮ জুন মস্কোর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। মস্কোয় পৌঁছে তিনি পরিবারের সাথে ফোনে যোগাযোগ করেন এবং তার চাচা ইংল্যান্ড প্রবাসী নাসির উদ্দিনের পূর্বপরিচিত মুন্নার সাথে থাকার কথা জানান।

গত ৪ জুলাই বুধবার সন্ধ্যায় মুন্না ফোনে জানান, রাশিয়ান পুলিশ তারেকসহ মোট ৯ জনকে আটক করেছে। এরপর থেকে পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তারেকের বাবা সিরাজ উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ছোট ভাই (লন্ডন প্রবাসী) মোঃ নাসির উদ্দিন সেখানকার পুলিশের সাথে যোগাযোগ করেছেন। তারা বলেছে- আমরা কয়েকজন বাংলাদেশিকে বর্ডার এলাকা থেকে আটক করেছি।

তারেকের পাসপোর্ট নম্বর, পাসপোর্টের ফটোকপি দিলে পুলিশ জানায় সে আমাদের হেফাজতে আছে, বিশ্বকাপ খেলা শেষ হলেই তাদের বাংলাদেশে পাঠানো হবে। দুই সপ্তাহ ধরে আমার ছেলের সাথে কোনো যোগাযোগ করতে পারছি না। আমার ছেলে কেমন আছে তা নিয়ে আমার পুরো পরিবার উদ্বিগ্ন। আমার স্ত্রী ছেলের চিন্তায় নির্ঘুম রাত কাটাচ্ছে। তিনি ছেলেকে ফিরে পেতে রাশিয়াতে অবস্থিত বাংলাদেশ কনসুলেট অফিসের সহযোগিতা কামনা করেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর