মতিয়া চৌধুরীর পর বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিলেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

মতিয়া চৌধুরীর পর বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিলেন ওবায়দুল কাদের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেয়া বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আজ (১৮ জুলাই) সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘মাননীয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর অনুকূলে সরকারি যানবাহন অধিদপ্তর থেকে সম্প্রতি বরাদ্দ দেয়া বিএমডব্লিউ গাড়িটি (ঢাকা-মেট্টো-ভ-১১-১৯৪৭) তিনি (ওবায়দুল কাদের) ফেরত দিয়েছেন। ’

বিএমডব্লিউটি প্রত্যাহার করে আগের ব্যবহৃত গাড়িটি বরাদ্দ দিতে কাল (১৭ জুলাই) মন্ত্রীর দপ্তর থেকে সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনারের কাছে চিঠি পাঠানো হয়েছে বলেও জানান আবু নাছের।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দেন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিএমডব্লিউ গাড়ি পাওয়া মন্ত্রীদের মধ্যে রয়েছেন- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক।

তাদের মধ্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএমডব্লিউ গাড়িটি ফিরিয়ে দিয়েছেন। এবার মতিয়া চৌধুরীর পথেই হাঁটলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।




অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর