মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

নাসিম উদ্দীন • নাটোর প্রতিনিধি

মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে নাটোরের গুরুদাসপুর উপজেলায় ৪ জনকে চার মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

কাল (১৭ জুলাই) রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল কাদের এ রায় দেন। এর আগে বিকেলে উপজেলার বৃ-চাপিলা গ্রামের খোকা মিয়ার পুকুর পাড়ে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব সদস্যরা।

সাজাপ্রাপ্তরা হলেন- গুরুদাসপুর উপজেলার পার আটঘড়িয়া গ্রামের মৃত কিসমত আলীর ছেলে রফিক, মৌখড়া গ্রামের আজিজুল হকের ছেলে রহমত আলী, পম পান্নুরিয়া গ্রামের মৃত বন্দের শেখের ছেলে রশিদ শেখ এবং সদর উপজেলার বড়বাড়িয়া গ্রামের ইয়ার উদ্দিনের ছেলে তাহসিন আহম্মেদ।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের এএসপি মো. আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে উপজেলার বৃ-চাপিলা গ্রামস্থ খোকা মিয়ার পুকুর পাড়ে অভিযান চালানো হয়। এ সময় ৪০ গ্রাম গাঁজা, ৩ সেট প্লে-কার্ড, নগদ ৪৩ হাজার ৬৬০ টাকা, ব্ল্যাংক চেকসহ ওই ৪ জনকে আটক করা হয়।  

পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে প্রত্যেককে ৪ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক। একই সঙ্গে বিচারকের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয় বলেও জানান এএসপি আজমল।



নাসিম/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর