অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে আটক নারী

অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে আটক নারী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এক শিশুকে অপহরণ করে বিক্রির সময় রাবেয়া বসরী (৩০) নামে এক নারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৩ বছর বয়সী ওই শিশুটির নাম মো. সাইমুন ইসলাম সোহান। তাকে অক্ষত অবস্থায় তার পরিবারের কাছে তুলে দিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান গণমাধ্যমকে জানান, আজ (১৮ জুলাই) বিকেলে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকা থেকে শিশু অপহরণকারী রাবেয়া বসরীকে গ্রেপ্তার করা হয়।

এ সময় সোহানকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ধৃত রাবেয়া বান্দরবানের নাইক্ষ্যংছড়ি চাকঢালা বাজার এলাকার মো. রুবেলের স্ত্রী। সোহান কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার কোকালী এলাকার মো. সহিদুল ইসলাম সুমনের ছেলে। তারা পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকায় ভাড়া থাকেন।

 

গেল রোববার (১৫ জুলাই) নিজ বাসার সামনে খেলার সময় শিশু সোহানকে অপহরণ করে রাবেয়া। পরে তার পরিবার র‌্যাবের কাছে অভিযোগ করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানা বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকা শিশু সোহানকে বিক্রির সময় রাবেয়া বসরীকে হাতেনাতে ধরা হয়।

শাহেদা সুলতানা আরও বলেন, শিশু সোহানকে এতিম পরিচয়ে নিঃসন্তান শামীমা আক্তারের কাছে বিক্রির জন্য ১৫ হাজার টাকা দরদাম করে রাবেয়া। শামীমা আক্তারের হস্তান্তরের সময় খবর পেয়ে র‌্যাব শিশুটিকে উদ্ধার করে।


অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর