তালাক দেয়া স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণ

প্রতীকী ছবি

তালাক দেয়া স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণ

নাটোর প্রতিনিধি

নাটরে বড়াইগ্রাম উপজেলার দুলাল হোসেন (৪০) নামে এক লম্পট এক মেয়েকে (২১) তার সাবেক স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে  ধর্ষণ করেছে । বুধবার (১৮ জুলাই) রাতে দুলালকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়। এর আগে ধষের্ণর ক্ষোভে-দুঃখে অন্যত্র চলে যান ওই গৃহবধূ।

ধর্ষিতা তাকে খুঁজে বের করে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

গ্রেপ্তারকৃত ধর্ষক দুলাল উপজেলার দিঘলকান্দি গ্রামের গুল মোহাম্মদের ছেলে। বড়াইগ্রাম থানার এসআই তহসেনুজ্জামান বিষয়িট নিশ্চত করেছেন।

জানা যায়, প্রায় বছর খানেক আগে নওগাঁ জেলার আত্রাই উপজেলার ইসলামগাতি গ্রামের ফয়েজ আলীর ছেলে সেন্টু ভালোবেসে ওই মেয়েকে বিয়ে করে।

বিয়ের পর থেকে সেন্টু শ্বশুর বাড়িতেই থাকত। পরে পারিবারিক কলহের জের ধরে অভিভাবকদের চাপে ওই গৃহবধূ তালাক দিলে সেন্টু নিজ বাড়িতে চলে যায়।

দুলাল মেয়েটিকে বলে তার স্বামী এলাকাতেই আছে। তাকে তার স্বামীর কাছে পৌঁছে দেয়ার প্রস্তাব দেয়। একপর্যায়ে গত ৯ জুন রাতে মেয়েটি বাড়ি থেকে বের হয়ে এলে দুলাল তাকে সেন্টুর কাছে না নিয়ে দিঘলকান্দি বিলের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে।

ধষের্ণর শিকার মেয়ে ক্ষোভে-দুঃখে কাউকে কিছু না জানিয়ে অন্যত্র চলে যায়। পরে খোঁজাখুঁজির পর সে ঢাকায় আছে জানতে পেরে স্বজনরা বুধবার তাকে বাড়িতে নিয়ে এলে সে ধর্ষণের বিষয়টি ফাঁস হয়ে যায়। পরে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ দুলালকে আটক করে। বৃহস্পতিবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর