পুলিশকে চাপাতি দিয়ে তাড়া করা যুবক গুলিবিদ্ধ

পুলিশকে চাপাতি দিয়ে তাড়া করা যুবক গুলিবিদ্ধ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরের লালদিঘীর পাড়ে এক মাদকাসক্ত যুবক গাড়ি ভাংচুর করে অগ্নিসংযোগ করলে পুলিশ এতে বাধা দেয়। পরে চাপাতি দিয়ে তাড়া করে পুলিশকে। পুলিশ বাধ্য হয়ে তাকে গুলি করে। গুলিবিদ্ধ যুবক কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধী রয়েছে।

গাড়ি ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনায় বন্ধ রয়েছে এসআলম ও সৌদিয়া পরিবহন।

আজ সকালে লালদিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশকে তাড়া করা মাদকাসক্ত যুবকের নাম মোঃ জাহিদুর রহমান (৪৭)। তিনি লালদিঘীর পাড়স্থ রহমান ম্যানশনের মৃত মফিজুর রহমানের ছেলে।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জনান, মোঃ জাহিদুর রহমান মাদকাসক্ত। আর আগেও কয়েকবার ওই এলাকায় আতংক সৃষ্টি করেছিল। আজ সকাল ৭ টার দিকে তিনি ঘর থেকে লম্ব রড আর পেট্রোল নিয়ে ৩ টি এসআলম গাড়ি ভাংচুর করে আর ১ টি সৌদিয়া এসি বাস ভাংচুরের পরে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। ওই সময় টহলরত পুলিশ তাকে বাধা দিতে গেলে তিনি ঘর থেকে চাপাতি নিয়ে মাথায় হেলম্যাট পরে পুলিশকে তাড়া করে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ যায়। আর বাধ্য হয়ে তাকে গুলি করে।

তিনি আরও জানান, চাপাতী নিয়ে পুলিশকে তাড়া করা মোঃ জাহিদুর রহমানের হামলায় বড় ধরনের অঘটন ঘটতে পারত। তাই এই হামলাকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া গাড়ি ভাংচুর আর আগুন লাগানোর অপরাধেও তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর