আট বছর পর একসঙ্গে পর্দায় অভিষেক-ঐশ্বরিয়া

আট বছর পর একসঙ্গে পর্দায় অভিষেক-ঐশ্বরিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দীর্ঘ বিরতির পর আবারও এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই আবারও সিনেমার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন। অনুরাগ কাশ্যপের নতুন সিনেমায় এই তারকা দম্পতি জুটি হতে যাচ্ছেন। শিগগিরই বিস্তারিত জানানো হবে প্রযোজনা সংস্থা থেকে বলা হয়েছে।

এই জুটিকে সবশেষ ২০১০ সালে মণিরত্নমের ‘রাবণ’ সিনেমায় দেখা গিয়েছিল। তারপর আর একসঙ্গে পর্দায় আসেননি।   খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

ঐশ্বরিয়া রাই এখন ‘ফানি খান’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন।

রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে তাকে। এই সিনেমায় আরও রয়েছেন অনিল কাপুর।

তবে এই সিনেমায় অনুরাগ কাশ্যপকে পরিচালকের ভূমিকায় নয়, দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। সিনেমাটি পরিচালনা করবেন সরভেশ মারওয়া। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য এখন অপেক্ষা করতে হবে।

সব কিছু ঠিক থাকলে আগামী ৩ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। প্রায় ১৭ বছর পর এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া-অনিল কাপুর জুটি।

অভিষেক-ঐশ্বরিয়া এখন মেয়ে আরাধ্যকে নিয়ে লন্ডনে রয়েছেন। একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন ঐশ্বরিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘লন্ডন ডায়েরিস’।

কিছুদিন আগেই আরাধ্যাকে নিয়ে প্যারিসে ছিলেন ঐশ্বরিয়া। ফুটবল বিশ্বকাপ জয়ের পর ফ্রান্সের আনন্দ উৎসবে যোগ দিতেও দেখা যায় ঐশ্বরিয়াকে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর