শাওমির ফোনে ফের বিস্ফোরণ!

শাওমির ফোনে ফের বিস্ফোরণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতে ফের শাওমির মোবাইল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দেশটির কনজ্যুমার কমপ্লেয়েন্টস নামে একটি ওয়েবসাইটে প্রেমালতা নামে এক ভুক্তভোগী এ অভিযোগ তুলেছেন।

ওই ভুক্তভোগীর দাবি, কিছুদিন আগে তার শাওমির রেড মি নোট ৪ মডেলের হ্যান্ডসেটটি বিস্ফোরিত হয়। তবে শাওমি কর্তৃপক্ষ এই বিষয়ে পদক্ষেপ নেয়নি।

ভোক্তাদের অভিযোগ দেওয়ার জনপ্রিয় সাইট কনজ্যুমার কমপ্লেয়েন্টসে ওই ব্যবহারকারী লিখেছেন, ‘কিছুদিন আগে আমার রেডমি নোট ৪ বিস্ফোরিত হয় এবং আপনাদের কোম্পানি এর জন্য কিছুই করেনি। বিস্ফোরণের ফলে আমার জীবন যেতে পারত। তবে ভাগ্য সহায় থাকায় কিছু হয়নি। আমি এই সেটটি পরিবর্তন করতে চাই।

গতকাল (২২ জুলাই) ওই ওয়েবসাইটটিতে এই পোস্ট দেন প্রেমালতা নামে ওই ব্যবহারকারী। যদিও শাওমির বিরুদ্ধে ওই ব্যবহারকারীর নিয়ে আসা অভিযোগের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

news24bd.tv

শাওমির ওই মডেলের ক্ষেত্রে এমন অভিযোগ এই প্রথম নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে গেল বছরের আগস্ট মাসে। সেই সময় ভারতের অন্ধ্র প্রদেশের এক তরুণের প্যান্টের পকেটে শাওমির একটি সেট বিস্ফোরিত হয়।  

সে সময় শাওমির পক্ষ থেকে বলা হয়েছিল, তারা ক্ষতিগ্রস্ত ফোনটি পরীক্ষা করে দেখেছে, অতিরিক্ত বাহ্যিক চাপ দেওয়ার ফলেই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে।

দেখা যাক, এইবার শাওমি কর্তৃপক্ষ কী প্রতিক্রিয়া জানায়।


অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর