হানিপ্রীতকেও ধর্ষণ করেছিলেন রাম রহিম!

রাম রহিমের সঙ্গে হানিপ্রীত। -সংগৃহীত ছবি

হানিপ্রীতকেও ধর্ষণ করেছিলেন রাম রহিম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ধর্ষকগুরু গুরমিত রাম রহিমের সঙ্গে পালিত কন্যা হানিপ্রীতের অনৈতিক সম্পর্কের কথা মুখে মুখে। হানির স্বামীও তার স্ত্রীকে বাবা রাম রহিমের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেছিলেন বলে সংবাদ সম্মেলন করে জানিয়েছেন। তবে এবার জানা গেল নতুন তথ্য। রাম রহিমের সার্বক্ষণিক সহযোগী হওয়ার আগে হানিপ্রীত তাঁর দ্বারা ধর্ষণের শিকার হয়েছিলেন।

এ দাবি ডেরার প্রাক্ত অনুসারীদের।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, রাম রহিমের সাবেক গাড়িচালক খাট্টা সিং ও তাঁর ছেলে গুরদাস সিং এই দাবি করেছেন।

এদিকে রাম রহিম কারাগারে যাওয়ার পর থেকেই পলাতক হানিপ্রীত আগাম জামিন নিতে দিল্লি হাইকোর্টে গতকাল সোমবার আবেদন করেছেন। আজ মঙ্গলবার ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি গীতা মিত্তালের নেতৃত্বাধীন বেঞ্চে বিষয়টি শুনানির জন্য উঠবে বলে জানিয়েছেন হানিপ্রীতের আইনজীবী প্রদীপকুমার আর্য।

খাট্টা সিং ও গুরদাস সিংয়ের দাবি, দুই অনুসারীকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত রাম রহিম হানিপ্রীতের সঙ্গেও একই ঘটনা ঘটিয়েছেন। পরে এই ঘটনা নিয়ে রাম রহিমের সঙ্গে প্রতারণা করে হানি ধীরে ধীরে বাবার প্রিয়ভাজন হয়ে ওঠেন।

খাট্টা সিং ও গুরদাস সিং বলেন, তাঁরা হানিপ্রীতকে রাম রহিমের গোপন গুহায় ঢুকতে দেখেছিলেন। পরে তাঁকে গুহা থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে যেতে দেখা যায়। হানিপ্রীত প্রথমবারের মতো গুহায় ঢোকার সময় তাঁরা সেখানে পাহারায় ছিলেন।

গুরদাস সিং বলেন, রাম রহিমের গোপন গুহা থেকে কাঁদতে কাঁদতে বেড়িয়ে আসার পর হানিপ্রীত তাঁর দাদুকে এই অভিযোগ করেছিলেন। হানির দাদু হরিয়ানায় সিরসার ডেরায় হিসাবরক্ষকের দায়িত্ব পালন করতেন। অভিযোগ শুনে তিনি খুব ক্ষুব্ধ হয়েছিলেন। কিন্তু রাম রহিম ও তাঁর গুন্ডাদের ভয়ে তিনি কোনো প্রতিবাদ করেননি।

এর আগে রাম রহিম সিংয়ের কাছে হানিপ্রীত সন্তান চেয়েছিলেন বলে দাবি করেছিলেন গুরদাস সিং তুর নামে রাম রহিমের এক অনুসারী। তিনি বলেন, অনাগত সন্তানকে ডেরা সচ্চা সউদার ভবিষ্যৎ উত্তরাধিকারী বানাতে চেয়েছিলেন হানিপ্রীত।

এর আগে গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে হানিপ্রীতের সাবেক স্বামী বিশ্বাস গুপ্ত দাবি করেন, পালিত কন্যা হলেও হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের অবৈধ সম্পর্ক ছিল। তিনি আরও বলেন, ডেরার ভেতর রাম রহিমের সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখা গেছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, রাম রহিমের নিজের সন্তান জসমিত সিং ইনসান। ২০০৭ সালে তাঁকে ডেরার উত্তরাধিকারী ঘোষণা করা হয়। কিন্তু হানিপ্রীতের কথায় শেষে মন পরিবর্তন করেন রাম রহিম।

গুরুদাস সিং তুর বলেছেন, হানিপ্রীত ও রাম রহিম সন্তান চেয়েছিলেন। তবে কার ঔরসে সেই সন্তানের জন্ম, তা গোপন রাখার পরিকল্পনা ছিল তাঁদের। মূলত ডেরার ভবিষ্যৎ উত্তরাধিকারী নির্বাচন করতেই হানিপ্রীত সন্তান চেয়েছিলেন রাম রহিমের কাছে।

এর আগে ডেরায় থাকা কমপক্ষে দুই হাজার নারীকে রাম রহিম ধর্ষণ করেছেন বলে জানিয়েছিলেন এক সাধ্বী। রাম রহিম কারাগারে যাওয়ার পর থেকে হরিয়ানায় সিরসার ডেরায় নিয়মিত অভিযান চালাচ্ছে পুলিশ। আয়তন বিশাল হওয়ায় সময় লাগছে পুরো এলাকা অনুসন্ধানে। অভিযানের শুরুর দিকে সেখানে বিপুল পরিমাণ কনডম ও জন্মনিরোধক ওষুধ জব্দ করা হয়। ডেরার ভেতর সাধ্বী হোস্টেলে সরাসরি যাতায়াতের জন্য দুটি গোপন সুড়ঙ্গ তৈরি করেছিলেন রাম রহিম। এ ছাড়া ডেরায় পানির নিচে গোপন ‘সেক্স কেভ’ বা ‘যৌন গুহার’ সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ডেরার প্রাসাদ চত্বরে যে সুইমিং পুল রয়েছে, তার নিচেই ওই ‘যৌন গুহা’ গড়ে তুলেছিলেন রাম রহিম। সেখানে নারীদের নিয়ে অনৈতিক কার্যকলাপ চালাতেন তিনি। এমনকি নিয়মিত কম বয়সী কুমারী মেয়েদের সেখানে ধরে আনা হতো। আর এ কাজ করার জন্য বিশেষ বাহিনীও ছিল রাম রহিমের।

গত ২৫ আগস্ট দুই নারী ভক্তকে ধর্ষণের অভিযোগে করা দুটি মামলায় দোষী সাব্যস্ত করা হয় রাম রহিমকে। এরপর নেওয়া হয় রোহতক শহর থেকে ১০ কিলোমিটার দূরের সানোরিয়া কারাগারে। এতে রাম রহিমের সমর্থকেরা পঞ্চকুলা এলাকায় তাণ্ডব শুরু করেন। পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষে ৩১ জন নিহত ও ২৫০ জন আহত হন। পরে গত ২৮ আগস্ট রাম রহিমকে দুটি মামলায় ১০ বছর করে ২০ বছরের কারাদণ্ডাদেশ দেন সিবিআই আদালত।

সম্পর্কিত খবর