নিক-প্রিয়াঙ্কার বাগদান সম্পন্ন?

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক।

নিক-প্রিয়াঙ্কার বাগদান সম্পন্ন?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আংটি বদল বদল সেরে ফেললেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮-তেই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা বিয়ে সেরে ফেলবেন বলে জানা গেছে।

রিপোর্টে প্রকাশ, ৩৬ তম জন্মদিনেই নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়ার। লন্ডনে বসেই জীবনের চরম সিদ্ধান্ত নেন সাবেক এ বিশ্বসুন্দরী।

সম্প্রতি নিউইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই সেই আংটি নিয়ে পিগির সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তাঁরা।

সম্প্রতি লন্ডন থেকে নিউইয়র্ক হয়ে মুম্বাইয়ে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া।

ওই সময়ই তাঁর হাতে একটি হিরের আংটি দেখা যায়। কিন্তু, পাপারাত্জিকে দেখে হাত লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। ক্যামেরা দেখে কখনও হাত পকেটে ঢুকিয়ে নেন প্রিয়াঙ্কা। আবার কখনও হাত সরিয়ে নেন। সেই থেকে শুরু হয় গুঞ্জন। কিন্তু, এ ব্যাপারে মুখ খোলেননি প্রিয়াঙ্কা।

এদিকে প্রায় ১২ বছর পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘ভরত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই তিনি আর ‘ভরত’-এ অভিনয় করবেন না বলে জানিয়ে দেন। পরিচালক আলি আব্বাস জাফরও প্রিয়াঙ্কার সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তখন থেকে গুঞ্জন আরও জোরদার হয়। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সালমান খানের ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা নিজেকে সরিয়ে নেন বলে খবর পাওয়া যায়। কিন্তু, এ বিষয়ে তার পরিবার কোনও মন্তব্য করেনি।

তবে আরও একটি সংবাদ মাধ্যমের তরফে জানানো হয়, ‘ভরত’-এর তুলনায় বড় প্রজেক্ট নাকি প্রিয়াঙ্কার হাতে এসেছে। সে কারণেই নাকি এবার সালমান খানের সিনেমা না বলেছেন তিনি। এসবের পাশাপাশি সালমান খানের বোন অর্পিতা খানের বাড়িতেও সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়। ‘ভরত’ করবেন না সে কথা জানাতেই নাকি অর্পিতা খানের বাড়িতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে ‘ভরত’ থেকে নিজেকে সরিয়ে নিলেও, ‘স্কাই ইস পিঙ্ক’ থেকেও কি প্রিয়াঙ্কা চোপড়া সরে যাবেন? সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত ‘স্কাই ইস পিঙ্ক’-এ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান কাহ্তার এবং জায়রা ওয়াসিম।

সম্পর্কিত খবর