নিউজ-২৪ এর বর্ষপূর্তিতে সিরাজগঞ্জে ব্যাপক আয়োজন

নিউজ-২৪ এর বর্ষপূর্তিতে সিরাজগঞ্জে ব্যাপক আয়োজন

সিরাজগঞ্জ প্রতিনিধি

বেসরকারী জনপ্রিয় সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা কেক কাটা এবং বীরমাতা ও প্রতিবন্ধীদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। শনিবার সন্ধ্যায় নিউজ টোয়েন্টিফোর এর সিরাজগঞ্জ প্রতিনিধির কার্যালয়ের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজল-এ- খোদা লিটনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, সাবেক মন্ত্রী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।  

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনার রশিদ খান হাসানের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, যমুনা প্রবাহের সম্পাদক মোস্তফা কামাল, নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ, দ্য পিপলস্ নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক সোহেল রানা, সংবাদ সংস্থা বাসসের জেলা প্রতিনিধি  শহিদুল ইসলাম ফিলিপস্, চ্যানেল ২৪ টিভির স্টাফ রিপোর্টার হীরক গুন, আরটিভির স্টাফ রিপোর্টরা সুকান্ত সেন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মহসিন খান রানা, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি মুহিবউল্লাহ, সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন ঠান্ডু মাইটিভির জেলা প্রতিনিধি মোনায়েম খান, এনটিভির জেলা প্রতিনিধি শরিফ আহম্মেদ ইন্না, বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, ইন্ডেপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি দিলীপ কুমার গৌর, সময় টিভির জেলা প্রতিনিধি রিংকু কুমার কুন্ড।

এ সময় বক্তারা নিউজ টোয়েন্টিফোরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে এবং সন্ত্রাস-জঙ্গি ও মাদক নির্মূলে নিউজ টোয়েন্টিফোর অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

আলোচনা সভাশেষে কেক কাটা হয় এবং বীরমাতা এবং প্রতিবন্ধীদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

 

(নিউজ টোয়েন্টিফোর/সায়েম/তৌহিদ)

সম্পর্কিত খবর