ভারতে গণধর্ষণের শিকার এবার ছাগল!

গণধর্ষণের শিকার এবার ছাগল I প্রতীকী ছবি

ভারতে গণধর্ষণের শিকার এবার ছাগল!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতে গণধর্ষণের শিকার হয়ে এবার প্রাণ হারিয়েছে একটি ছাগল! হরিয়ানা প্রদেশে এমন ঘটনা ঘটেছে। আটজন ব্যক্তি মিলে ছাগলটিকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ ছাগলটির মালিকের।

ছাগলটির মালিক আসলুর অভিযোগ, গত বুধবার ছাগলটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরিবারের সবাই মিলে খুঁজতে বের হন।

অবশেষে রক্তাক্ত অবস্থায় ছাগলটিকে পাওয়া যায়। বৃহস্পতিবার ছাগলটির মৃত্যু হয়। আসলুর অভিযোগ, গণধর্ষণ করা হয় তার পোষ্যটিকে। ওইদিনই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আসলু।
অভিযোগ অনুযায়ী, গত ২৫ জুলাই রাতে ঘটনাটি ঘটে।

নাগিনা থানার ইন-চার্জ রাজবীর সিং জানান, অভিযুক্তদের মধ্যে রয়েছে সাভাকর, হারুন, জাফর নামের তিন ব্যক্তি। বাকি পাঁচজনের এখনও পরিচয় জানা যায়নি। তবে ঘটনার পর থেকে প্রত্যেকেই পলাতক। তাঁদের খোঁজ চলছে। তদন্তের স্বার্থে শিগগিরই মৃত ছাগলটির মেডিকেল পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন রাজবীর সিং। জানা গেছে, মৃত্যুর সময় ছাগলটি অন্তঃসত্ত্বা ছিল।

আরও পড়ুন: মঠবাড়িয়ায় গরু ধর্ষণের অভিযোগ

আরও পড়ুন: গরু ধর্ষণের অভিযোগে যুবকের ১৪ দিনের জেল!

এদিকে এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে পশু সুরক্ষা সংস্থা 'পেটা'। ভারতীয় দণ্ডবিধির ৩৪, ৩৭৭ ও ৪২৯ নম্বর ধারায় এবং পশু সুরক্ষা আইনের (১৯৬০) ১১ (১)(a) এবং (I) ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

সাম্প্রতিক সময়ে এমন বেশ কিছু পশু ধর্ষণের ঘটনা সামনে এসেছে। এজন্য সাজাও হয়েছে। মানুষের বিকৃত মস্তিষ্ক এবং কুরুচিকর চিন্তাভাবনাই এমন নৃশংস কাজের কারণ বলে মনে করছেন মনোবিদরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

সম্পর্কিত খবর