প্রিয়াঙ্কা-নিকের বাগদানে ক্ষুব্ধ সাল্লু

সালমান-প্রিয়াঙ্কা-নিক।

প্রিয়াঙ্কা-নিকের বাগদানে ক্ষুব্ধ সাল্লু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া ‘‌ভারত’‌ ছবি থেকে সরে যাওয়ায় তাঁর জায়গায় পূরণ করতে আসছেন ক্যাটরিনা কাইফ। শুক্রবার ছবির পরিচালক আলি আব্বাস জাফর টুইট করে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার সরে যাওয়ার কারণ। পরিচালকের টুইট থেকেই নিক-প্রিয়াঙ্কার বাগদানের খবর প্রকাশ্যে আসে।

সূত্রের খবর, প্রিয়াঙ্কার সরে যাওয়ার জন্য সমস্যার মুখে পড়ে ছবির প্রযোজকরা।

কিন্তু প্রযোজক অতুল এবং আলভিরা অগ্নিহোত্রীর সঙ্গে ক্যাটরিনার সুসম্পর্ক হওয়ায় তিনি এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করতে রাজি হয়ে যান। খুব শীঘ্রই ক্যাটরিনা এই ছবির শুটিং শুরু করবেন বলে জানা গেছে। তবে ক্যাটরিনার আগে করিনা কাপুরকে ‘‌ভারত’‌ ছবির প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তিনি ইতিমধ্যেই অন্য ছবিতে কাজ করছেন বলে, সিডিউল দেননি।

এজন্য ক্যাটরিনা তাঁর সব কাজ শেষ করে সেপ্টেম্বরে ‘‌ভারত’‌ ছবির শুটিং শুরু করবেন বলে জানান। যদিও ক্যাটরিনার কাছ থেকে এ বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

প্রিয়াঙ্কা-নিকের বাগদানে সবাই খুশি হলেও, একজন মোটেও খুশি নন। তিনি হলেন সালমান খান। প্রিয়াঙ্কার এই আচমকা বিয়ের সিদ্ধান্তে তিনি বেজায় অসন্তুষ্ট।

জানা গেছে, সালমান প্রচণ্ড রেগে গেছেন এবং আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে সালমানের বোন অর্পিতার সম্পর্ক ভালো কিন্তু তাতে বরফ গলবে বলে মনে হয় না। সালমান-প্রিয়াঙ্কার সম্পর্ক অবশ্য তেমন ভলো কখনই ছিল না। ‘‌মুঝসে শাদি করোগি’‌ ছবির শুটিং চলাকালীন তাঁদের বন্ধুত্ব হয়, কিন্তু ঝামেলা হয় পরে। ২০০৭ সালে সালমান একটি ছবিতে প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান। কিন্তু প্রিয়ঙ্কা ছবি ছাড়তে রাজি হননি। তখন থেকে সালমান চটে রয়েছেন প্রিয়ঙ্কার ওপর। যদিও পিগি চপস এখন আন্তর্জাতিক তারকা, সালমানের অসন্তোষে তাঁর ওপর খুব একটা প্রভাব পড়বে বলে মনে হয় না। ‘‌ভারত’‌ ছবিতে সালমান খানের সঙ্গে কাজ করতে দেখা যাবে দিশা পাটানি ও নোরা ফতেহিকে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর