৩ শিক্ষার্থীর ওপর দিয়ে বালুবোঝাই ট্রাক, নিহত ১

এবার ৩ শিক্ষার্থীর ওপর দিয়ে বালুবোঝাই ট্রাক, নিহত ১

৩ শিক্ষার্থীর ওপর দিয়ে বালুবোঝাই ট্রাক, নিহত ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীতে দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় তুমুল ঝড় বইছে। বাসচাপায় নিহত মিম ও রাজিব পর এবার কুমিল্লায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে তিন শিক্ষার্থীর ওপর উঠিয়ে দিল বালুবোঝাই ট্রাক। এতে ঘটনাস্থলেই আকলিমা আক্তার নামের দশম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে একই শ্রেণির আরও দুই শিক্ষার্থী।

আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার গোমতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী মুরাদনগর উপজেলার বাবুটি পাড়া গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চান্দিনার গোমতা ইসাকিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী আকলিমাসহ অন্যান্য সহপাঠী স্কুলে ক্লাস শেষে মহাসড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিল। গোমতা এলাকায় পৌঁছালে আকলিমা ও তার সহপাঠীদের ওপর একটি বালুবোঝাই ট্রাক উঠিয়ে দেয় চালক।

এতে তিন স্কুলছাত্রী ট্রাকের নিচে চাপা পড়ে। সেই সঙ্গে ঘটনাস্থলেই আকলিমা আক্তার নিহত হয়। এ সময় তার সহপাঠী তামান্না ও মেহেদী হাসান আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় দাউদকান্দির ইলিয়েটগঞ্জ থেকে চান্দিনা পর্যন্ত দীর্ঘ যানজটের সুষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ট্রাক চালককে আটক ও ছাত্রী হত্যার বিচারের আশ্বাস দিলে প্রায় এক ঘণ্টা পর অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

ইলিয়েটগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, ঘাতক ট্রাক চালককে  আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)