হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের

হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের

ক্রীড়া ডেস্ক

বৃষ্টির কারণে ওয়েস্ট ইন্ডিজের লক্ষ্য কমে দাঁড়ায় ১১ ওভারে ৯১ রান। এই লক্ষ্য তাড়া করতে নেমে একটা সময় কিছুটা বিপদে ছিল ক্যারিবীয়রা।

কিন্তু টি-টোয়েন্টি রাজারা যে এতো সহজেই দমে যাবার পাত্র নন। তাই সেই বিপদ কাটিয়ে দলকে ঠিকই জয় এনে দিয়েছেন মারলন স্যামুয়েলস আর আন্দ্রে রাসেল।

অথচ এই দু’জন কিনা ইনজুরির কারণে ওয়ানডে সিরিজের অধিকাংশ সময় মাঠের বাইরে ছিলেন।

টি-টোয়েন্টিতে সুস্থ হয়ে ফিরেই ব্যাটকে তরবারি বানালেন স্যামুয়েলস-রাসেল। তাদের ঝড়ো দুই ইনিংসের ওপর ভর করে বাংলাদেশকে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৭ উইকেটে হারালো উইন্ডিজ। এই জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে গেল স্বাগতিকরা।

শুরুতে লক্ষ্য ছিল ২০ ওভারে ১৪৪ রানের। মাঝে বৃষ্টিতে খেলা বন্ধ থাকার পর লক্ষ্য বদলে যায় ওয়েস্ট ইন্ডিজের। নতুন লক্ষ্য তাড়া করতে নেমে অবশ্য শুরুতেই হোঁচট খেয়েছিল ক্যারিবীয়রা। ইনিংসের দ্বিতীয় ওভারে জোড়া আঘাত হানেন মুস্তাফিজুর রহমান। এভিন লুইস (২) আর আন্দ্রে ফ্লেচারকে (৭) সাজঘরে ফিরিয়ে দেন কাটার মাস্টার।

তবে উইকেট হারিয়েও দমে যায়নি ওয়েস্ট ইন্ডিজ। ১৩ বলে ২টি করে চার-ছক্কায় ২৬ রান করা মারলন স্যামুয়েলসকে ফিরিয়ে অবশ্য একটু আশার সঞ্চার করেছিলেন রুবেল হোসেন। তবে আন্দ্রে রাসেলের ঝড়ো ব্যাটিংয়ে শেষ রক্ষা হয়নি টাইগারদের। ২১ বলে হার না মানা ৩৫ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেন এই অলরাউন্ডার।

news24bd.tv

এর আগে মাহমুদউল্লাহ রিয়াদের ২৭ বলে ৩৫ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৩ রান তুলে বাংলাদেশ।



অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর