প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

নাসরিন আক্তার মুক্তা, দুই সন্তানের জনকের সাথে পালিয়েছেন তিনি।

প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দুই সন্তানের জনকের সাথে পালিয়েছে এক প্রবাসীর স্ত্রী। আর এই গৃহবধূ উধাও হয়ে যাওয়ায় ভুক্তভোগী পরিবারগুলো বিবাদে জড়িয়ে পড়ছে।  

পালিয়ে যাওয়া গৃহবধূর নাম নাসরিন আক্তার মুক্তা। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা গোগরা গ্রামের প্রবাসী তানভীর হামিদের স্ত্রী এবং মতলব দক্ষিণ উপজেলার নওগাও গ্রামের আবুল বাসার প্রধানিয়ার মেয়ে।

শুধু পালিয়ে গিয়েই ক্ষান্ত হয়নি এই গৃহবধূ। স্বামী তানভীরকে এরই মধ্যে তালাকের নোটিশ পাঠিয়েছেন তিনি।

তালাকনামা নোটিশে গৃহবধূ মুক্তা দাবি করেন, তার স্বামী তাকে শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছেন। অথচ খোঁজ নিয়ে জানা যায়, তার স্বামী দুই বছর ধরে বিদেশে রয়েছেন।

গৃহবধূ নাসরিন আক্তার এখন দুই সন্তানের জনকের স্ত্রী। নতুন স্বামীকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। তার নতুন স্বামীর নাম রাজন আহম্মেদ রাজী (৩২), গ্রামের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার কলাদীতে।

রাজন আহম্মেদের প্রথম স্ত্রী রিতি আক্তার (২৪) বলেন, ‘আমার স্বামী যাওয়ার ৬ দিন আগেই মেয়েটি ঢাকায় চলে গেছে। পরে জানতে পারি আমার স্বামী তাকে বিয়ে করেছে। এখন আমি দুই ছেলে সন্তান নিয়ে কিভাবে চলবো?’

রিতি আরও জানান, তার স্বামী পরিবারের কারোরই খোঁজ-খবর নিত না। থানায় এ ব্যাপারে কোন অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

আরও পড়ুন → প্রবাসীর বউকে বিয়ে করলো ১৪ বছরের কিশোর!

এদিকে, প্রবাসী তানভীর হামিদের পরিবারের পক্ষ থেকে জানা গেছে, বাবার বাড়িতে বেড়াতে গিয়ে ওই গৃহবধু আর স্বামীর ঘরে ফেরেনি। সেখান থেকে দুই সন্তানের জনকের সাথে পালিয়ে গেছে। তানভীর হামিদের মা বলেন, প্রায় ৫ লাখ টাকার স্বর্ণ অলঙ্কারসহ ওই গৃহবধূ তার বাবার বাড়ি থেকে পালিয়ে গেছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন বলেন, ‘এ বিষয়ে কোন পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ’

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর