ফ্লোরিডামুখী ক্রিকেটভক্ত প্রবাসীরা

ফ্লোরিডামুখী ক্রিকেটভক্ত প্রবাসীরা

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

বাংলাদেশের সঙ্গে টি টোয়েন্টি ক্রিকেটের আয়োজন করেছে ক্রিকেট ওয়েস্টইন্ডিজ। এই প্রথম বাংলাদেশ ক্রিকেট টিম খেলবে ফ্লোরিডায়। খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ৪ ও ৫ আগস্ট লডারডেল হিলে সেন্ট্রাল ব্রাউয়ার্ড রিজিওনাল পার্ক এবং ক্রিকেট স্টেডিয়ামে স্থাণীয় সময় প্রতিদিন রাত ৮টায় (বাংলাদেশ সময় ৫ ও ৬ আগস্ট সকাল ৬টায়) এ খেলা শুরু হবে।

খেলাকে কেন্দ্র করে শুধু ফ্লোরিডায় বসবাসকারি বাংলাদেশিদের মধ্যেই ভিন্ন এক আমেজ পরিলক্ষিত হচ্ছে না, পাশাপাশি নিউইয়র্ক, নিউজার্সি, পেনসিলভেনিয়া, জর্জিয়া, ওয়াশিংটন মেট্রো, টেক্সাস, মিশিগান, ক্যালিফোর্নিয়া থেকেও শতশত প্রবাসী ছুটছেন সূর্য উদয়ের রাজ্য ফ্লোরিডায়। ক্রিকেটের সাথে প্রবাসীদের সমন্বয় ঘটানোর দায়িত্বে রয়েছেন ফ্লোরিডার কম্যুনিটি লিডার আতিকুর রহমান এবং হাফিজুর রহমান।  

টিকিটের মূল্য দৈনিক ২৫ ডলার। তবে ওয়েস্ট এ্যান্ড ইস্ট স্ট্যান্ডে ৪০ ডলার, ওয়েস্ট এ্যান্ড ইস্ট স্ট্যান্ড প্রিমিয়াম ৬০ ডলার, পার্টি স্ট্যান্ডে ১০০ ডলার এবং ভিআইপি ২৫০ ডলার করে লাগবে।

টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনে cricketwestindies.org/tickets ঠিকানায়।

জানা গেছে, এই প্রতিযোগিতায় দু'দিনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কার দেবে প্রবাসীদের সংস্থা ‘ফামা ক্যাশ’। ফামা ক্যাশের পক্ষে পুরষ্কার হস্তান্তর করবেন ৫ আগস্ট রাতে রূপালী ব্যাংকের এমডি ও সিইও আতাউর রহমান প্রধান। ফামাক্যাশের শীর্ষ কর্মকর্তারাও এ সময় উপস্থিত থাকবেন। এছাড়া ‘ম্যান অব দ্য সিরিজ’ পুরস্কার দেবেন নিউইয়র্কের রিয়েল এস্টেট ইনভেস্টর ও বাঙালি সংস্কৃতির অন্যতম পৃষ্টপোষক মো. আনোয়ার হোসেন।

সম্পর্কিত খবর