জয়ের প্রথম জন্মদিনে তারার মেলা

জয়ের জন্মদিনে চলচ্চিত্র জগৎ ও সমাজের বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

জয়ের প্রথম জন্মদিনে তারার মেলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আবরাম খান জয়। জন্মের এক বছর না পেরুতেই সারাদেশের মানুষের কাছে পরিচিত মুখ। কারণ সে তারকাদম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান। গতকাল রাতে গুলশানের একটি হোটেলে পালিত হলো জয়ের প্রথম জন্মদিন।

এ উপলক্ষে অপু বিশ্বাস অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেন। রাত ৯টা ১৫ মিনিটে কেক কেটে জন্মদিন অনুষ্ঠানের সূচনা করা হয়।

তারার মেলায় পরিণত হয় জয়ের প্রথম জন্মদিন। পূর্ণিমা, রিয়াজ, মমতাজ বেগম, কানিজ আলমাস, ডি এ তায়েব, হেলেনা জাহাঙ্গীরসহ অনেকেই উপস্থিত ছিলেন এ সময়।

তবে এতে শাকিব খান অনুপস্থিত থাকেন।  

এ সময় অপু বিশ্বাস বলেন, ‘আবরাম আমার আদরের ধন। আমার পৃথিবী। তাকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি, সেজন্য সবার দোয়া চাই। ’ অনুষ্ঠানে চলচ্চিত্র জগৎ ও সমাজের বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।  

জন্মদিনে পিতা-পুত্র : এদিকে, প্রিয় পুত্র আবরাম খান জয়ের জন্মদিন পালন করলেন শাকিব খানও। গতকাল দুপুরে গুলশান আজাদ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি। সেখানে গরিব-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এরপর আবরামকে নিয়ে নিজের বাসায় চমৎকার কিছু সময় কাটান উচ্ছ্বসিত পিতা শাকিব খান। সম্প্রতি শাকিব লন্ডনে একটি ছবির শুটিং শেষ করে এসেছেন। আসার সময় সুন্দর কিছু গিফট নিয়ে এসেছেন জয়ের জন্য। গতকাল বেলা ২টার দিকে শাকিবের চাচাতো ভাই মনির নিকেতনে অপুর বাসায় যান। তিনি আবরামকে গুলশানে শাকিবের বাসায় নিয়ে আসেন। এ সময় আবরামের সঙ্গে শাকিবের বাসায় আসেন অপুর বিশেষ সহকারী শেলী। এরপর বাবা আর ছেলে মিলে আনন্দঘন সময় কাটান।

সম্পর্কিত খবর