ক্যাটকে পেয়ে খুশি সালমান!

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

ক্যাটকে পেয়ে খুশি সালমান!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়ের জন্য হঠাৎ করেই 'ভারত' ছবি থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া! অনেকে বলছেন, হলিউডের বড় বাজেটের ছবি ‘কাউবয় নিনজা ভাইকিং’- এ অভিনয় করতে 'ভারত' ছেড়েছেন প্রিয়াঙ্কা। তবে যাই হোক, হঠাৎ করে তার এই চলে যাওয়াকে অপেশাদারসুলভ আচরণ বলে মনে করছেন ছবির পরিচালক, প্রযোজক, এমনকি ছবির নায়ক সালমান খান। সালমান তো রীতিমতো ঘোষণা দিয়েছেন প্রিয়াঙ্কার সঙ্গে ভবিষ্যতে আর ছবি করবেন না। তাহলে এবার? আসল কথা হলো- এরইমধ্যে জানা হয়ে গেছে প্রিয়াঙ্কার জায়গায় এন্ট্রি হচ্ছে বলিউডের মিষ্টি মুখ ক্যাটরিনা কাইফের।

আর এখানেই নতুন রসায়ন। প্রিয়াঙ্কার বদলে সাবেক প্রেমিকা ক্যাটকে পেয়ে খুশিই হয়েছেন সালমান খান। ক্যাটকে পেয়ে ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমারও বেশ খুশি।  

প্রিয়াঙ্কা যে ‘ভারত’ ছাড়ছেন, তা সম্প্রতি ছবির পরিচালক আলী আব্বাস জাফর নিজেই টুইট করে জানান।

তখন অনেকেই ধারণা করেন, প্রিয়াঙ্কা শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন। পরে জানা গেল, এবার পর্দায় হলিউডের জনপ্রিয় নায়ক ক্রিস প্র্যাটকে ভালোবাসবেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি হলিউডের ইউনিভার্সেল পিকচারসের নতুন ছবি ‘কাউবয় নিনজা ভাইকিং’- এ অভিনয় করতে যাচ্ছেন। শিগগিরই ছবির শুটিং শুরু হবে। এই তাহলে কারণ? তবে এও কথা উঠেছে, অন্য কারও সঙ্গে পোস্টার শেয়ার করতে রাজি নন প্রিয়াঙ্কা। আর এই ছবিতে অভিনয় করবেন দিশা পাটানি, টাবু, নোরা ফতেহি। আর ছবির পোস্টারে প্রিয়াঙ্কার সঙ্গে আছেন দিশা পাটানি। বিষয়টা নাকি প্রিয়াঙ্কাকে আগে জানানো হয়নি। কারণ যাই হোক, ক্যাটের এন্ট্রি নিশ্চিত করেছে এই ছবি থেকে প্রিয়াঙ্কার বিদায় চূড়ান্ত।  

আরও পড়ুন: প্রিয়াঙ্কা-নিকের বাগদানে ক্ষুব্ধ সাল্লু

যদিও আগেও এই ছবিতে ক্যাটরিনার অভিনয়ের কথা ছিল। তবে ক্যাট জানিয়ে দিয়েছিলেন, কোন গুরুত্বহীন চরিত্রে তিনি অভিনয় করবেন না। বলেছিলেন, 'এই সিনেমায় আমার চরিত্রটি তেমনই মনে হয়েছে। আমি কোনো কাজকে অসম্মান করছি না। কিন্তু এই চরিত্রে আমি অভিনয় করতে চাই না। ’ না সেই চরিত্রে নয়, ক্যাটের সেই জায়গায় দেখা যাবে অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে। আর প্রিয়াঙ্কার চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে।

আরও পড়ুন:গুরুত্বহীন চরিত্রে আমি অভিনয় করবো না

‘ভারত’ ছবিতে যোগ দিয়ে ক্যাটরিনা কাইফ বলেন, ‘আলী আমাকে গোল্ডফিশ বলে ডাকেন। তিনি বলেছেন, গোল্ডফিশ আমি তোমাকে “ভারত” ছবির চিত্রনাট্য পাঠাচ্ছি, তুমি পড়ে দ্রুত আমাকে জানাও। চিত্রনাট্য পড়েছি, দারুণ! আমার জন্য নতুন একটি চরিত্র অপেক্ষা করছে। ’

বলিউডের জনপ্রিয় এই নায়িকার সঙ্গে নির্মাতারা আলোচনা চূড়ান্ত করেছেন। আর ছবিতে ক্যাটরিনাকে সঙ্গে পেয়ে নাকি এখন সালমান খানও খুশি। ভূষণ কুমার বলেন, ‘ক্যাটরিনা আসাতে আমরা খুবই খুশি। তিনি একজন অভিজ্ঞ ও জনপ্রিয় নায়িকা। ক্যাটরিনা এর আগে আলী আব্বাস জাফর পরিচালিত “টাইগার জিন্দা হ্যায়” ছবিতে অভিনয় করেছেন। তাঁদের মধ্যে বোঝাপড়াটা দারুণ। ’

সম্পর্কিত খবর