প্রভার সেই বন্ধুটি কে?

বিপদে পাশে দাঁড়ানো বন্ধুর খবর দিলেন প্রভা

প্রভার সেই বন্ধুটি কে?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আজ বন্ধু দিবস। এক বন্ধুর কথা জানান এই টেলিভিশন তারকা। জীবনের নানা দুঃসময়ে প্রভার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর এক বন্ধু। প্রভার সেই বন্ধুর নাম আত্তি।

পেশায় তিনি একজন ফ্যাশন ডিজাইনার। আজ রোববার সকালে প্রভা কথা বলেন তাঁর সেই বন্ধুকে নিয়ে। তিনি বলেন, ফারহানা হাবিব আত্তি তাঁর স্কুলের বন্ধু। এখনো তাঁর সঙ্গে যোগাযোগ রয়েছে প্রভার।

বন্ধু দিবস উপলক্ষে আজ রোববার রাত আটটায় আরটিভিতে রয়েছে নাটক ‘হয় বন্ধু নয় প্রেম’। এ নাটকে দেখা যাবে প্রভাকে। নাটকটিতে তাঁর চরিত্রের নাম নীলা। বন্ধুর জন্য বন্ধুর ভালোবাসা নিয়ে একক এ নাটকের গল্প। মেজবাহ্ উদ্দীন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। প্রভা ছাড়াও এতে অভিনয় করেছেন জোভান, ইরফান সাজ্জাদ, কাজী উজ্জ্বল, মিলি বাশার অন্যান্যরা।

প্রভা বলেন, খারাপ সময়ে যে পাশে থাকে, সে-ই তো প্রকৃত বন্ধু। খারাপ সময়গুলোতে তাকে যেভাবে কাছে পেয়েছি, আমার ভালো সময়ে তেমন করে পাইনি। সে সত্যিই আমার খুব ভালো বন্ধু।

অভিনেত্রী বলেন, জেনেশুনে যদি কোনো অন্যায় করতাম, আত্তি আমাকে সাপোর্ট দিত না। তার সঙ্গে এ পর্যন্ত যতবার ঝগড়া হয়েছে, সেটার কারণ ছিল আমার কিছু ভুল সিদ্ধান্ত। পরে হয়তো অনুধাবন করেছি যে কাজটা করা আমার ঠিক হয়নি। মোট কথা, ভুল সিদ্ধান্তে সে কখনোই আমাকে সাপোর্ট দিত না। অথচ কিছু বন্ধু থাকে, বন্ধু অন্যায় করলেও তারা সাপোর্ট দেয়। আমার মনে হয়, এটা ঠিক না।

কেমন ছিল তাঁদের বন্ধুত্ব? সে প্রসঙ্গে একটি গল্পও বলেন প্রভা, একবার আমি সেমিস্টার ড্রপ দিই। একা একা ছোটদের সঙ্গে ক্লাস করতে হবে ভেবে খুব খারাপ লাগছিল। আত্তি বলেছিল, কোনো দুশ্চিন্তা না করে আমি অবশ্যই যেন পরের সেমিস্টারে ভর্তি হয়ে যাই। আত্তি খুব ভালো ছাত্রী ছিল। পরে দেখলাম, আমার জন্য সেও সেমিস্টার ড্রপ দিয়েছে। তার সঙ্গে আমার এ রকম হাজারটা স্মৃতি রয়েছে। সেসব কথা বলতে গেলে ইমোশনাল হয়ে যাই।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর