নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

নিক-প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস বাগদান পর্ব সেরে ফেলেছেন। এখন শুধু বিয়ের অপেক্ষা। যতদিন যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক ততই গভীর হচ্ছে। তাঁরা আপাতত একে অপরের মধ্যে ডুবে রয়েছেন।

আরও পড়ুন: নিউইয়র্কের রাস্তায় নিক-প্রিয়াঙ্কার রোমান্স

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সিঙ্গাপুরে রয়েছেন। সেখানে একটি নাইটক্লাবে ধরা পড়েছেন এই দম্পতি। খুবই ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাঁদের। প্রিয়াঙ্কার ফ্যান পেজের টুইটারে পোস্ট করা প্রিয়াঙ্কা-নিকের ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

নাইট ক্লাবের আলো-আঁধারি আলোয় প্রিয়াঙ্কা নিকের মুখ খুব স্পষ্ট না হলেও তাঁদের চিনতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না।

আরও পড়ুন: প্রিয়াঙ্কা-নিকের বাগদানে ক্ষুব্ধ সাল্লু

ভিডিওতে প্রিয়াঙ্কা ও নিককে ফুরফুরে মেজাজে দেখা গেছে। ভিডিওতে প্রিয়াঙ্কার গালে চুমু দিয়েছেন নিক।

আগামী অক্টোবরে নাকি বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক জুটি। ইতিমধ্যেই বিয়ের গাউনও কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে ক্রিশ্চিয়ান রীতিতে তাদের বিয়ে হবে বলে শোনা গেছে। আর বিয়ের পর প্রিয়াঙ্কা নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকবেন বলে শোনা যাচ্ছে।

কয়েক সপ্তাহ আগে নিজের জন্মদিনে নিকের সঙ্গে বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা। তার প্রমাণ হলো মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কার হাতে এনগেজমেন্ট  রিং। যা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে।

জানা যায়, নিউইয়র্কের টিফানি ফ্ল্যাগশিপ স্টোর থেকে নাকি প্রিয়াঙ্কার জন্য এই আংটি কিনেছেন নিক।

আরও পড়ুন: মিলনের ভালো সময় কোনটি?

উল্লেখ্য, প্রিয়াঙ্কা-নিকের প্রেমের বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয় গত মে মাস থেকে। অবশ্য তার আগে থেকেই প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক শুরু হয়। গত ২১ শে জুলাই নিক জোনাসকে মুম্বাইয়ে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। পরিচয় করিয়ে দেয় মা মধু চোপড়া ও পরিবারের অন্যান্যদের সঙ্গে। পরে নিকসহ প্রিয়াঙ্কার পুরো পরিবার ভারতের গোয়াতে ছুটি কাটায়। অবশ্য ওই ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।
 

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ )


 

সম্পর্কিত খবর