মেয়েদের অফিসে প্রমোশন নিয়ে যা বললেন জয়া 

অভিনেত্রী জয়া আহসান।

মেয়েদের অফিসে প্রমোশন নিয়ে যা বললেন জয়া 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পুরুষের পাশাপাশি নারীরাও কীভাবে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাচ্ছেন, সেই মনের জোরকে এবার প্রকাশ্যে তুলে আনুন। নারীদের হেলাফেলা না করে চাকরিক্ষেত্রে তাদেরও সমান গুরুত্ব দিন। এবার এমনই বার্তা দিলেন বহু পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান।

১০ অগাস্ট কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া অভিনীত ছবি ‌‘ক্রিসক্রস’।

পরিচালক বীরসা দাসগুপ্ত জানান, পাঁচ লড়াকু মেয়ের গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। জয়া ছাড়া বাকি চার নায়িকা হলেন প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, মিমি চক্রবর্তী এবং নুসরত। এছাড়াও থাকছেন আরও অনেকে।

যেখানে কাউকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে, আবার কাউকে একজন ডাকাবুকো অভিনেত্রীর চরিত্রে।

আবার কাউকে দেখা যাবে গৃহবধূ হয়ে কীভাবে প্রতিদিনের জীবনে লড়াই করে তাঁকে এগিয়ে যেতে হচ্ছে। সবকিছু মিলিয়ে ‘ক্রিসক্রস’-এর লড়াকু গল্প দেখতে ভক্তরা অধীর অপেক্ষায় রয়েছেন। বলেন বীরসা দাসগুপ্ত।

তবে, সিনেমা মুক্তির আগে ফেসবুক লাইভে মেয়েদের জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরলেন জয়া আহসান। কখনও মেয়েদের চাকরি করা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। তারা নাকি যোগ্যতা নয়, রূপের জাদুতে চাকরি পায়। আবার কখনও বলা হয়, মেয়েদের অফিসে প্রমোশন পাওয়া মানে, কাটাছেঁড়া পোশাক পরা।  

অর্থাৎ, ‘মেয়েরা তো শখে চাকরি করেন’, এমন মন্তব্যও করতে শোনা যায় অনেককে। কিন্তু, এবার সময় এসেছে সেই মানসিকতা পাল্টানোর। বললেন জয়া আহসান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর