নিকের কনসার্টে নাচলেন প্রিয়াঙ্কা

নিক-প্রিয়াঙ্কা।

নিকের কনসার্টে নাচলেন প্রিয়াঙ্কা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস বাগদান পর্ব সেরে ফেলেছেন। এখন শুধু বিয়ের অপেক্ষা। যতদিন যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক ততই গভীর হচ্ছে। তাঁরা আপাতত একে অপরের মধ্যে ডুবে রয়েছেন।

আর তাই পিগি চপসকে এখন নিকের সঙ্গে বিভিন্ন দেশে দেখা যাচ্ছে। কয়দিন আগেই তারা সিঙ্গাপুরে যায়। সেখানে নিক জোনসের কনসার্টে যোগ দেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কা কনসার্টে নিককে চিয়ার করছেন, নিকের গানে রীতিমতো নেচে ওঠেন প্রিয়াঙ্কা।

ওই কনসার্টে একে–অপরের সঙ্গে হাত ধরে ঘুরে বেড়াতেও দেখা যায় প্রিয়াঙ্কা–নিককে।  

জানা গেছে, নিকের কনসার্টে সাদা পোশাক পরে প্রিয়াঙ্কা অনুষ্ঠান দেখছেন। ইন্দোনেশিয়ার গায়ক আফগানসিয়াহ রেজাও ওই কনসার্টে পারফর্ম করেন। নিক-প্রিয়াঙ্কার সঙ্গে আলাদা আলাদা দুটো ছবি শেয়ার করেন তিনি।

রেজা ছবিতে ক্যাপশন দিয়ে বলেন, ‘এরকম নরম মনের মানু্ষের সঙ্গে আগে কখনও দেখা হয়নি। আপনি খুবই ভালো, প্রিয়াঙ্কা চোপড়া। আপনার সঙ্গে দেখা করে খুবই ভালো লাগল। ’‌

আরও পড়ুন: নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কা ও রেজার ছবি তুলে দিয়েছেন নিক। উইকেন্ডে প্রিয়াঙ্কা ও নিককে সিঙ্গাপুর বিমানবন্দর থেকে হাত ধরে বেরোতে দেখা গিয়েছিল। সব ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)