বগুড়ায় ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রী আহত

পুরোনো ছবি

বগুড়ায় ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রী আহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়া শহরতলির বারপুর এলাকায় পৌরসভার বর্জ্যবাহী ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রী আয়েশা সিদ্দিকা আহত হয়েছে। আজ (৭ আগস্ট, মঙ্গলবার) দুপুরে এ ঘটনা ঘটে।  
ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের সামনে অবস্থান নিয়ে বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ট্রাকটি জব্দ করে চালক ও হেল্পারের বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

 

আহত আয়েশা এসওএস হারম্যান মেইনার স্কুল ও কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী।

কলেজের অধ্যক্ষ প্রফেসর স্বপন কুমার ঘোষ জানান, মঙ্গলবার দুপুর ১টা ৫০ মিনিটে কলেজ ছুটি হলে আয়েশা মহাসড়কের পাশ দিয়ে হেঁটে মাটিডালির দিকে যাচ্ছিল। এ সময় মাটিডালিগামী বগুড়া পৌরসভার বর্জ্যবাহী একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে আয়েশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে পড়ে গিয়ে হাত-পাসহ বিভিন্ন স্থানে আঘাত পায়।

ঘটনার সঙ্গে সঙ্গে চালক ও তার সহকারী ট্রাক ফেলে পালিয়ে যায়।  

পরে আয়েশাকে উদ্ধার করে স্থানীয় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।  

এদিকে, দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের সামনে মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে সদর থানা ও বিভিন্ন ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। তারা ট্রাকটি জব্দ এবং চালক ও হেল্পার অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আম্বার হোসেন জানান, বর্জ্যবাহী ট্রাকের ধাক্কায় এক কলেজছাত্রী আহত হওয়ায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের সামনে মহাসড়ক অবরোধ করে। দায়ীদের বিচারের আশ্বাস দিলে তারা মহাসড়ক থেকে সরে যায়।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর