বিগ বসে নারী তান্ত্রিক

শিবানী দুর্গা

বিগ বসে নারী তান্ত্রিক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গত মৌসুমে ‘বিগ বস’-এর ট্রফি জিতেছিলেন মনবীর গুজ্জর। কিন্তু ঘরের ভেতরে তাণ্ডব চালিয়েছিলেন স্বামী ওম। সঞ্চালক সালমান খানের সঙ্গে খারাপ ব্যবহার তো করেছিলেনই, শালীনতার সমস্ত মাত্রা ছাড়িয়ে গিয়েছিলেন ঘরের বাসিন্দাদের উপর শৌচাগারের পানি ছিটিয়ে। স্বঘোষিত ‘বাবা’র সেই স্মৃতিকেই এবার ফিরিয়ে আনতে চলেছেন এক নারী তান্ত্রিক।

এবার শিবানী দুর্গা নামের এই নারী তান্ত্রিককেই দেখা যাবে ‘বিগ বস’-এর ঘরের অন্দরে।

তবে ইনি আবার যেমন-তেমন তান্ত্রিক নন। রীতিমতো ডক্টরেট ডিগ্রিধারী। এই ডিগ্রি আবার দুইটি বিশ্ববিদ্যালয় থেকে অর্জন করেছেন তিনি।

একটি নাগপুরের বিশ্ববিদ্যালয় থেকে, আর অন্যটি শিকাগো বিশ্ববিদ্যালয় থেকে। এরপরই মুম্বাইয়ে বাস করতে শুরু করেন শিবানী। পিএইচডি ডিগ্রি থাকার সৌজন্যে নাম-যশও বেশ ভালই হয়েছে। আবার নারীশক্তির উন্নয়নের জন্যও নাকি কাজ করেন তিনি। এর জন্য একটি সংস্থাও গড়ে তুলেছেন। এবার ‘বিগ বস’-এর অন্দরমহলে নিজের প্রতিপত্তি বিস্তার করতে চান। আর চান তন্ত্রবিদ্যা সম্পর্কে মানুষের ধ্যান-ধারণা বদলে দিতে।

শুধু শিবানী দুর্গাই নন এবার ‘বিগ বস’-এর ঘরে থাকছেন এমন অনেক মুখ যা দর্শকদের চমকে দেবে। হরিয়ানার গায়িকা-নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। সম্প্রতি যাকে ইন্টারনেটে অশ্লীলতার দায়ে পড়তে হয়েছিল। রয়েছেন বিহারের এক মেধাবী ছাত্রী জ্যোতি কুমারী। এছাড়াও রয়েছেন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জামাই জুবের খান। শোনা গিয়েছিল, হাসিনা পার্কারের বায়োপিকে টাকা ঢেলেছেন এই জুবেরই। তারাই হতে চলেছেন এবার ‘বিগ বস ১১’-র প্রতিবেশী। যাদের কথা প্রথম থেকেই সঞ্চালক সালমান খান বলে আসছেন। পরিচয় করাবেন পয়লা অক্টোবর।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর