চঞ্চলের প্রেমে পড়েছেন জয়া!

জয়া আহসান ও চঞ্চল চৌধুরীI সংগৃহীত ছবি

চঞ্চলের প্রেমে পড়েছেন জয়া!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

'অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। এবার আমি সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি। ' সম্প্রতি টিভি অনুষ্ঠান 'কেমেস্ট্রিতে' উপস্থিত হয়ে চঞ্চলের অভিনয়ের প্রশংসা করতে গিয়ে এভাবেই বলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী জয়া আহসান।

চলচ্চিত্রনির্মাতা ও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবি ‘দেবী’। ছবিটির প্রযোজনা করেছেন অভিনেত্রী জয়া আহসান নিজেই। ছবিটিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

সম্প্রতি ছবিটি নিয়ে কথা বলতে টিভি অনুষ্ঠান 'কেমেস্ট্রিতে' একসঙ্গে উপস্থিত হন চঞ্চল চৌধুরী ও  জয়া আহসান।

অনুষ্ঠানে দ্ব্যর্থহীন কণ্ঠে জয়া জানান, চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন তিনি।

 news24bd.tv

কেমেস্ট্রি অনুষ্ঠানের এক ফাঁকে নওশীন, চঞ্চল ও জয়া। সংগৃহীত ছবি

 

তবে এ প্রেম ঘর বাঁধার জন্য নয়, একসঙ্গে ডিনারে যাওয়া বা রমনায় বসে বাদাম চিবানোর জন্যও নয়, একজন অভিনয় শিল্পীর অভিনয়ের মূল্যায়ন।

অনুষ্ঠানে জয়া বলেন, এর আগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘মিসির আলি’ চরিত্রে তাকে অভিনয় করতে দেখে আমি সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি।

চঞ্চল চৌধুরীও প্রশংসায় ভাসান জয়াকে। তিনি বলেন, হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটির প্রতি এত সংবেদনশীলভাবে জয়া ছাড়া অন্য কেউ সুবিচার করতে পারতেন না।

সাম্প্রতিককালে উপমহাদেশে বিখ্যাত ব্যক্তিদের জীবনী নিয়ে সিনেমা নির্মাণের প্রবণতা দেখা যাচ্ছে। বলিউড আগেই শুরু করেছে। সাম্প্রতিক সময়ে ঢাকাই সিনেমাতেও দেখা যাচ্ছে এই প্রবণতা।

অনুষ্ঠানে জয়া আরও জানান, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হলে সেখানে তিনি নিজেই অভিনয় করতে চান। অন্য কোনো ব্যক্তির চরিত্রে অভিনয় করতে বলা হলে শহীদ জননী জাহানারা ইমামের চরিত্রে অভিনয় করতে চান বলে জানান জয়া।

আরও পড়ুন: মেয়েদের অফিসে প্রমোশন নিয়ে যা বললেন জয়া

অন্যদিকে চঞ্চল চৌধুরী জানান, তিনি প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদিকে নিয়ে কোন সিনেমা নির্মিত হলে তাতে অভিনয় করতে চান।

হুমায়ূন আহমেদের দর্শকনন্দিত উপন্যাস 'দেবী' অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয়েছে 'দেবী' ছবিটি। এ ছবির মাধ্যমেই প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। 'দেবী'র মাধ্যমে প্রথমবার বড়পর্দায় আসছে হুমায়ূনের কালজয়ী চরিত্র মিসির আলী। সে সেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ও সাইফুল ইসলামের প্রযোজনায় টিভি অনুষ্ঠান ‘কেমেস্ট্রি’ উপস্থাপনা করেছেন নওশীন নাহরিন মৌ। অনুষ্ঠানটির বিশেষ এই পর্ব ঈদুল আজহার ৪র্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

সম্পর্কিত খবর