বলিউড ছেড়ে হলিউডে প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক।

বলিউড ছেড়ে হলিউডে প্রিয়াঙ্কা?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হলিউডের সিনেমা ‘কাওবয় নিনজা ভাইকিং’ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় হলিউড অভিনেতা ক্রিস প্র্যাট রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে। এর আগে সালমান খানের ‘ভরত’ করবেন না বলে জানিয়ে দিয়েছেন এ বিশ্ব সুন্দরী। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে।

কিন্তু, শুধু  ‘ভরত’ ই নয়, এর আগেও সঞ্জয় লীলা বনশালির আরও একটি সিনেমা না করার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা।

news24bd.tv
 
ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু, বনশালির ওই সিনেমা থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন পিগি। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হলেও কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা।

কিন্তু, ‘ভরত’ না করার সিদ্ধান্তের পরই বিষয়টি প্রকাশ্যে আসে। শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা।

news24bd.tv

সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’-তে অভিনয় করেন প্রিয়াঙ্কা। বাজিরাও-এর প্রথম স্ত্রী কাশিবাই-এর চরিত্রে দর্শকদের নজর কাড়েন প্রিয়াঙ্কা। পাশাপাশি ‘রামলীলা’-য় একটি আইটেম নম্বরে দেখা যায় প্রিয়াঙ্কাকে। কিন্তু, এরপরও কেন ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ না করার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা চোপড়া, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এদিকে টিম ‘ভরত’-এ পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন হওয়াতেই সালমান খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গেছেন বলে কথা উঠেছে।

জানা যায়, ওই সিনেমা জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি চাইলেও, ১২ কোটিতে রফা হয়। কিন্তু, প্রিয়াঙ্কাকে যেন সাড়ে ছয় কোটির চেক ধরানো হয় বলে খবর। এরপরই খেপে যান পিগি। তিনি স্পষ্ট জানিয়ে দেন, কোনওভাবেই সালমান খানের ‘ভরত’-এ তিনি অভিনয় করবেন না। যদিও, প্রিয়াঙ্কা সরাসরি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ‘ভরত’ থেকে সরে যাওয়ায় পিগির সঙ্গে সালমানের সম্পর্ক খারাপ হতে শুরু করবে বলেও মনে করছে বি টাউনের একাংশ।

এদিকে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের আগে আবার মুম্বাই আসতে চান মার্কিন পপ স্টার নিক জোনাস। প্রিয়াঙ্কা মা মধু চোপড়ার সঙ্গে নিকের পরিচয় হলেও, পুরো পরিবারের সঙ্গে এখনও কথা হয়নি নিকের। আর সে কারণেই এবার ফের ভারতে এসে, চোপড়া পরিবারের সঙ্গে নিক জোনাস দেখা করতে চান বলেও শোনা যাচ্ছে।

news24bd.tv

সম্প্রতি একটি টেলিভিশন শো-এ প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা হয় সালমান খানের। কিন্তু, মধু চোপড়ার সঙ্গে কোনও কথা বলতে দেখা যায়নি সালমানকে।

এমনকী, মধু চোপড়ার সঙ্গে সৌজন্যও বিনিময় করেননি সালমান। যা চোখে পড়ার পরই মুখ খোলেন পিগি-র মা মধু চোপড়া। তিনি বলেন, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ায় সালমান বোধ হয় অসন্তুষ্ট। কিন্তু, প্রিয়াঙ্কা কোনওভাবেই ‘ভরত’-এর অংশ হবেন না বলেও স্পষ্ট জানান মধু চোপড়া।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর