মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মুন্সীগঞ্জের লৌহজংয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মকবুল (৩৬) নামে ১২ মামলার এক আসামি নিহত হয়েছে। তিনি শীর্ষ মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে জেলার লৌহজং উপজেলার মেদীনিমন্ডলের কুমারভোগ এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ইয়াবা বিক্রির ৬৭৫ টাকাসহ ৫০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ভাগ্যকুল র‌্যাব কমান্ডার এএসপি মোহিতুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত মকবুল জেলার লৌহজং উপজেলার মেদীনি মন্ডল গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। তার নামে লৌহজং থানায় ১২টি মামলাসহ বিভিন্ন থানায় আরও মামলা রয়েছে।  

র‌্যাব-১১ জানায়, শুক্রবার ভোর রাতে জেলার লৌহজংয়ে কুমারভোগ এলাকায় র‌্যাব-১১’র ভাগ্যকুল ক্যাম্প কমান্ডার এএসপি মহিতুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযানে যায়।

এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও মকবুল গুলিবিদ্ধ হয়। মারাত্মক আহত অবস্থায় তাকে লৌহজং হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য নায়েক তাকিউদ্দিন ও সিপাহী আমিরুল আহত হন। আহত দুই র‌্যাব সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত হোসেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর