আদিতমারীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

প্রতীকী ছবি

আদিতমারীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

রেজাউল করিম মানিক • লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মিনা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে স্বামী মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহত মিনা বেগম উপজেলার ভাদাই ইউনিয়নের সজিব বাজার এলাকার মোস্তফা আলীর স্ত্রী।

মোস্তফা আলী ওই এলাকার এমাজ আলীর ছেলে।

পুলিশ জানায়, মোস্তফা আলীর প্রথম স্ত্রী মায়া বেগম ও তার দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। এজন্য মোস্তফা ও তার প্রথম স্ত্রী মায়া মিনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে নির্যাতন করতেন। এ নিয়ে মিনা স্থানীয় মাতব্বর সাবেক ইউপি সদস্য শফিকুল ও স্থানীয় সজিব বাজারের ব্যবসায়ীদের কাছে নালিশ করলে শুক্রবার বৈঠকের দিন ধার্য করেন।

নালিশের বিষয়টি জানার পর মোস্তফা ও মায়া আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। বৃহস্পতিবার রাতে মিনাকে মারধর করে শ্বাসরোধে হত্যা করে বাড়ির বাইরে ফেলে রেখে মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

সকালে স্থানীয়রা মিনার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর