ময়মনসিংহ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি

অমিত রায়, সভাপতি (বায়ে), এএসএম মুসা সাধারণ সম্পাদক।

ময়মনসিংহ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের (এমটিজা) ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্টিত হয়েছে।  
এতে সর্বসম্মতিক্রমে বাংলাভিশন টেলিভিশনের স্টাফ রিপোর্টার অমিত রায় সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি এএসএম মুসা সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হয়েছেন।

শনিবার বিকেলে নগরীর একটি রেঁস্তোরায় ময়মনসিংহ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের এক সাধারণ সভায় সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত হয়।

২০১৯-২১ সালের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু (মাছরাঙা টিভি), যুগ্ম-সম্পাদক এএসএম হোসাইন শাহিদ (যমুনা টিভি), সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ (সময় টিভি), কোষাধ্যক্ষ রকিবুল হাসান রুবেল (ডিবিসি টিভি), প্রশিক্ষণ ও জনকল্যাণ সম্পাদক-ইলিয়াস আহামেদ (দেশ টিভি), প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক-বিপ্লব বসাক (আরটিভি), দপ্তর সম্পাদক-সৈয়দ মাহফুজুর রহমান নোমান (নিউজ টোয়েন্টিফোর) এবং নির্বাহী সদস্য (তিনজন) সাইফুল ইসলাম (মাইটিভি), এসএম ফুয়াদ (বাংলাটিভি) ও মাহমুদুল হাসান মিলন (মোহনা টিভি)।

 

সভায় সর্বসম্মতভাবে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফাকে উপদেষ্টা করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর