স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসি

প্রতীকী ছবি

স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীর দক্ষিণ আউচপাড়া এলাকায় স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসির রায় দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ সকাল ১১টার দিকে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হকের আদালত এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আদালতের উপস্থিত ছিলেন আসামি।

নিহত মৌসুমী আক্তার পঞ্চগড়ের আমলাহার গ্রামের মোঃ মঞ্জুর হকের মেয়ে। তিনি স্বপরিবারে টঙ্গীর দক্ষিণ আউচপাড়ায় পার্লস প্রিন্স গার্মেন্টেসের পেছনে বালুর মাঠ বস্তিতে ভাড়ায় বসবাস করতেন। মৃত্যুদণ্ড প্রাপ্ত আনিসুর রহমান দিনাজপুরের উত্তর কৃঞ্চপুর গ্রামের আনসার আলীর ছেলে।

গাজীপুর আদালতের পিপি এ্যাডভোকেট হারিছউদ্দিন আহম্মদ জানান, গত ২০১৫ সালের ৫ আগষ্ট পারিবারিক কলহের জেরে আনিছুর রহমান তার স্ত্রীকে বটি ও দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় নিহতের চাচাতো ভাই তরিকুল ইসলাম বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে আদালত দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্য গ্রহণ শেষে রোববার সকাল ১১টায় এ রায় প্রদান করেন। মামলার রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের পরিবার সন্তোষ প্রকাশ করেছেন।

রাষ্টপক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহম্মদ ও বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট শহীদুল ইসলাম।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর