স্কুলের উদ্দেশে বেরিয়ে ফিরলো লাশ হয়ে

কাঁদতে কাঁদতে বার বার মূর্ছা যাচ্ছেন তিথীর মা। 

স্কুলের উদ্দেশে বেরিয়ে ফিরলো লাশ হয়ে

সাতক্ষীরা প্রতিনিধি

স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে লাশ হয়ে ফিরলো সপ্তম শ্রেণির ছাত্রী তিথী (১৩)। ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে ফুটফুটে শিশুটির প্রাণ। সাতক্ষীরার পারুলিয়া-আশাশুনি সড়কের বদরতলা নামক স্থানে আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় উত্তেজিত স্কুল শিক্ষার্থীরা ট্রাকের চালক ও সহকারিকে আটক করে বেদম মারপিট দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

হাসপাতালে তাদের চিকিৎসা চলছে বলে জানা গেছে।  

নিহত স্কুলছাত্রী তিথী স্বর্ণকার উপজেলার কাটাখালী গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে ও বদরতলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় তিথীর পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কাঁদতে কাঁদতে বার বার মূর্ছা যাচ্ছেন তিথীর মা।

 স্থানীয়রা বলছেন, সড়ক দুর্ঘটনা রোধে এত বড় আন্দোলনে কী লাভ হলো? এখনো অদক্ষ ঘাতক চালকরা সড়কে বীরদর্পে গাড়ি চালিয়ে মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে।

আটক ট্রাক ড্রাইভার ও হেলপারের নাম পরিচয় এখনও জানা যায়নি। তবে তাদেরকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সকালে তিথী বাইসাইকেলযোগে বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় পারুলিয়া-আশাশুনি সড়কের বদরতলা নামক স্থানে পৌঁছালে সিমেন্ট ভর্তি একটি ট্রাক তাকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় সাইকেলআরোহী তিথী নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। উত্তেজিত ছাত্র-ছাত্রীরা এ সময় ট্রাক ড্রাইভার ও হেলপারকে আটক করে বেদম মারপিট করে আশাশুনি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে।

সম্পর্কিত খবর