২২টি পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ

নিরাপত্তা সংক্রান্ত বিশেষ সভায় বক্তব্য রাখছেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান

২২টি পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ

শাকিলা ইসলাম জুঁই • সাতক্ষীরা প্রতিনিধি 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাতক্ষীরার ২২টি পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ। এছাড়া কুরবানির পশুবাহী যানবাহনে কোনো চেকিং করা হবে না। এসব হাটের গবাদিপশু যাতে নির্বিঘ্নে বেচাকেনা করা যা, সে জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। হাটে যাতে চাঁদাবাজি, প্রতারণা ও জাল টাকার লেনদেন না হয়, সে ব্যাপারেও সর্বোচ্চ সতর্ক থাকবে সাতক্ষীরা জেলা পুলিশ।

আজ (১৪ আগস্ট, মঙ্গলবার) সকাল ১১টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পবিত্র ঈদ-উল-আযহা ও ঈদ পরবর্তী নিরাপত্তা সংক্রান্ত আয়োজিত সাংবাদিক বিশেষ সভায় পুলিশ সুপার (এসপি) সাজ্জাদুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদের পরে কোরবানির পশুর চামড়া পাচার রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে। গবাদি পশু কেনাবেচার সময় মোটা অঙ্কের টাকা বহনের নিরাপত্তা দিতেও প্রস্তত রয়েছে পুলিশ। এ ছাড়া ঈদে কেনাকাটাসহ মানুষের নিরাপত্তার জন্য সর্বক্ষেত্রে ৩ স্তরে পুলিশ নিরাপত্তা দেবে।

বাংলাদেশে প্রবেশ করা ভারতীয় গরু বহনে বৈধ কাগজপত্র থাকতে হবে উল্লেখ করে তিনি বলেন, চোরাচালানরোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। অবৈধভাবে পশু আমদানি কিংবা স্থানান্তর করার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ বিশেষভাবে সতর্ক রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনউদ্দিন,বিশেষ শাখার পরিদর্শক মো. আজম খান, গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলি আহমেদ হাসেমী, ৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।  

শাকিলা/অরিন/news24bd.tv

সম্পর্কিত খবর