এবার শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

ফাইল ছবি

এবার শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শাকিব খানের প্রেমের গুঞ্জন এবার চলছে শ্রাবন্তীর সাথে। শাকিব খান কি একের পর এক প্রেমে পড়েই যাচ্ছেন? প্রেম যে তার পিছু ছাড়ছেই না । কিছু দিন আগে বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন শুনা যাচ্ছিল এই রেশ কাটতে না কাটতে এবার ভারতের এক নায়িকার সঙ্গে শাকিবের প্রেমের খবর পাওয়া গেল। শ্রাবন্তী নাকি শাকিবের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করতে গিয়ে দুজনের প্রেমের শুরু। তবে বিষয়টি নিয়ে শাকিব খান ও শ্রাবন্তী দুজনের কেউই কিছু বলেননি।

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ দিয়েই শাকিব খান ও শ্রাবন্তী জুটিকে বড় পর্দায় দেখেন দর্শক। গত ঈদে কলকাতায় মুক্তি পায় এই জুটির আরেকটি ছবি ‘ভাইজান এলো রে’।

ছবিটি বিনিময় চুক্তির মাধ্যমে বাংলাদেশে প্রদর্শিত হয়।

শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শুটিংয়ের সময়ই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু। এমনকি শোনা যায়, ভারতীয় গণমাধ্যম ‘জি নিউজ’ এক খবরে জানিয়েছে, ওই সিনেমায় একটি দৃশ্যের শুটিংয়ের জন্য অন্তরঙ্গভাবে ছিলেন শাকিব ও শ্রাবন্তী। পরিচালক দৃশ্যটি ওকে বলার পরও নাকি তাঁরা দুজন ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।


-------------------------------------------------------
আরও পড়ুন :বিয়ে করতে ভয় পান জয়া আহসান

-------------------------------------------------------

বর্তমানে দেশের বাইরে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন শাকিব খান । এ বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে শাকিব বলেন, ‘এ আর নতুন কী। আপনার কাছ থেকেই শুনলাম। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এসব গুজবে কান না দিতে অনুরোধ করছি। আমি ছবির কাজ নিয়েই ব্যাস্ত, ছবি নিয়েই ভাবছি, এর বেশি আর কিছু ভাবনায় নেই। একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের মধ্যে পেশাদার সম্পর্ক গড়ে উঠেছে। ভালো বন্ধুত্ব গড়েছে। এর বেশি আর কিছুই না। ’

এর আগে দীর্ঘ ১১ বছর সংসারের পর পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ ঘটে। তাঁদের ঘরে অভিমন্যু ওরফে ঝিনুক নামে একটি ছেলে সন্তান রয়েছে। রাজীব বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হয় ২০১৬ সালে। এরপর শ্রাবন্তী প্রেমের সম্পর্কে জড়ান কৃষ্ণ ব্রজ নামের এক মডেলের সঙ্গে, যা বেশি দিন টেকেনি। মুম্বাইয়ে নাকি বেশ বড় আয়োজনে বাগদান অনুষ্ঠানও করা হয়, তারপর সেই সম্পর্কও ভেঙে যায়। গত বছর শ্রাবন্তীর জন্মদিনে কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্ক ভাঙার খবরটি জানা যায়।

বিষয়টি নিয়ে কথা বলতে শ্রাবন্তীকে ফোন করা হলে এবং এসএমএস পাঠানো হলে কোনো কিছুই জানাননি। তবে অনেকে আবার বলছেন, শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর