সালমানের ‘ভারত’র টিজার নেটদুনিয়ায় (ভিডিও)

সালমান খান।

সালমানের ‘ভারত’র টিজার নেটদুনিয়ায় (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মুক্তি পেল সালমান খানের ‘ভারত’র টিজার। ঈদ মানেই সালমান খান ম্যাজিক। সালমান খান মানেই আলাদা উত্তেজনা। প্রতিবারের মতো আগামী বছরের ঈদেও মুক্তি পাবে ভাইজানের ছবি।

যে ছবি নিয়ে ইতিমধ্যেই জল্পনা  শুরু হয়েছে নেটদুনিয়ায়। আর তারই মধ্যে ভারতের স্বাধীনতা দিবসে ‘ভারত’ ছবির টিজার প্রকাশ করলেন সালমান।

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটি কোরিয়ান ব্লকবাস্টার ‘ওয়ে টু মাই ফাদার’ ছবির রিমেক। প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হবে।

যেখানে আবার পাঁচটি আলাদা লুকে দেখা যাবে সাল্লুকে।

ছবিতে কথা ছিল সালমানের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু অভিনেত্রী হঠাৎ করেই এ সিনেমা করবেন না বলে জানিয়ে দেন। এরপর শোনা যাচ্ছে, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর আবার এই ছবিতে অনস্ক্রিন মাতাবেন সালমান-ক্যাটরিনা। এছাড়াও ‘ভারত’ ছবিতে থাকছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবুসহ আরও অনেকে।

ছবির শুটিং, পোস্ট প্রোডাকশন এখনও শেষ হয়নি। কিন্তু তার মধ্যেই মুক্তি পেল টিজার। আর তাতেই স্বাধীনতা দিবসে এই ছবি ঘিরে সালমানপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। টিজারে অবশ্য সালমান বা ছবির কোনও দৃশ্যই দেখানো হয়নি।

তবে শোনা যাচ্ছে দাবাং খানের গলা। তিনি বলছেন, ‘কিছু সম্পর্ক মাটির সঙ্গে হয় আর কিছু রক্তের। আমার কাছে দুটোই আছে। ’

তবে কোনো টিজারে কোনো ছবি না থাকলেও ৪৯ সেকেন্ডের এই টিজারেই সিনেপ্রেমীদের কৌতূহল ও উত্তেজনা খানিকটা বাড়িয়ে দিয়েছেন সালমান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর