'আলিয়া বললেন, অল ওয়েল উইথ ক্যাটরিনা'

ফাইল ছবি

'আলিয়া বললেন, অল ওয়েল উইথ ক্যাটরিনা'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বর্তমানের প্রাক্তনকে নিয়ে যে তাঁর কোনও সমস্যা নেই, সেটা বুঝিয়ে দিলেন আলিয়া ভট্ট। রণবীর কাপরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে গোটা দেশ সরগরম। মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও দু’জনের হাবভাবই বলে দিচ্ছে, আলিয়া-রণবীর ডেট করছেন। আলিয়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলে তার সৌজন্যে রণবীরের নাম থাকে।

কিন্তু এ দিকে আলিয়া আর ক্যাটরিনার যে বন্ধুত্ব আগে ছিল, সেখানে নাকি ফাটল ধরেছে। রণবীরের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর আলিয়াকে হ্যাংআউট করতে দেখা যায়নি ক্যাটরিনার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় কেউ কারও ছবিতে লাইক, কমেন্টও করছেন না। মুম্বইয়ের এক অনুষ্ঠানে আলিয়াকে জিজ্ঞেস করা হলে তিনি বিষয়টা অস্বীকার করে বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় ছবি লাইক করা বা না-করা দিয়ে আমরা বন্ধুত্ব মাপি না।

এইটুকুই বলতে পারি, অল ওয়েল উইথ ক্যাটরিনা। ’

-------------------------------------------------------
আরও পড়ুন : প্রিয়ঙ্কা আংটি বদলও করে ফেললেন?

-------------------------------------------------------

রণবীরকে নিয়েও আলিয়াকে জিজ্ঞেস করা হয়। স্বভাবসিদ্ধ ঢঙে নায়িকার জবাব, ‘এই মুহূর্তে ব্যক্তিগত জীবন এবং কাজের দিক থেকে খুব ভাল জায়গায় আছি। আর গুজবে আমি কান দিই না। যত ক্ষণ না কেউ আমার বাথরুমে ঢুকে পড়ছে, পাত্তা দিই না! আমাকে নিয়ে লেখা হয় মানে আমি লেখার যোগ্য। তাই না?’ রণবীরের সঙ্গে তিনি ‘ব্রহ্মাস্ত্র’ করছেন। প্রেমিকের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা কেমন? প্রশ্নের গুগলি সামলে আলিয়া বলেন, ‘অভিনেত্রী হিেসবে সব রকম পরিস্থিতিতে কাজ করতে অভ্যস্ত। ক্যামেরা চালু হয়ে গেলে আমার সামনে রোগা, মোটা, লম্বা, বেঁটে— যে-ই থাকুক না কেন, আমার কাজে কোনও হেরফের হয় না। মন খুব খারাপ থাকলেও সেটে গিয়ে নেচেছি। ’

কাজ হোক কী সম্পর্ক— আলিয়া এখন শিরোনামে। ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুল্লী বয়’, ‘কলঙ্ক’, ‘তখত’ পরপর ছবি তাঁর হাতে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর