যানজট নিরসন ও আইন-শৃংঙখলা রক্ষায় ফোর্সদের ব্রিফিং

'মুন্সীগঞ্জের শিমুলিয়াঘাট ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়রে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা'

যানজট নিরসন ও আইন-শৃংঙখলা রক্ষায় ফোর্সদের ব্রিফিং

সেতু ইসলাম, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট ও ঢাকা-মাওয়া মহাসড়কে ঈদে যানজট নিরসন ও সার্বিক আইন-শৃংঙখলা রক্ষার্থে মোতায়েনকৃত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। শিমুলিয়াঘাটে বৃহস্পতিবার দুপুর ১২টায় এ ব্রিফিংয়ের আয়োজন করে জেলা পুলিশ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেন, ঈদে ঘরমুখো মানুষ যাতে করে নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে তার সব রকমের ব্যবস্থা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে করা হবে।

যাত্রী হয়রানী ছিনতাই চাঁদাবাজি বা অতিরিক্ত ভাড়া আদায় বা লঞ্চ সিবোটে অতিরিক্ত যাত্রী বহন করতে দেওয়া হবে না। সিবোট ব্যবহারে লাইফ জ্যাকেট ছাড়া কোন যাত্রী যেন পারাপার হতে না পারে সে দিকে লক্ষ্য রাখা হবে। যানবাহনে শৃঙ্খলা থাকবে। পুলিশের দায়িত্ব পালনে কোথাও কারো গাফিলতি পেলে তাকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।
ঈদের ছুটিতে স্বজনদের সাথে ঈদ না করে সাধারণ মানুষের ঈদ সেবা দেওয়া একটা ইবাদতের সমান পুলিশের সবাই সেই কাজ করবেন বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর-লৌহজং সার্কেল কাজী মাকসুদা লিমা, সহকারী পুলিশ সুপার টঙ্গীবাড়ি-সিরাজদিখান সার্কেল আসাদুজ্জামান, সিনিয়র এএসপি হেডকোয়ার্টার মোঃ রাজিবুল ইসলাম, ডিআই ওয়ান নজরুল ইসলাম, ডিবির ওসি ইউনুস আলী, শ্রীনগর থানার ওসি মোঃ এস এম আলমগীর হোসেন, লৌহজং থানার ওসি লিয়াকত আলী, মাওয়া ট্রাফিক ইনচার্জ টিআই এইচ এম সিদ্দিকুর রহমান, সিরাজদিখান থানার ওসি মোঃ আবুল কালাম প্রমূখ।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ৫৭৮ জন পুলিশ সদস্য শিমুলিয়া ঘাটসহ ঢাকা- মাওয়া ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের যানযট নিরসন ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে নিয়োজিত থাকবে।


(নিউজ টোয়েন্টিফোর/সেতু/কামরুল)

সম্পর্কিত খবর