কালই প্রিয়াঙ্কা-জোনাসের বাগদান!

কালই প্রিয়াঙ্কা-জোনাসের বাগদান!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের জীবনে আগামী (১৮ আগস্ট, শনিবার) সন্ধ্যাটা খুব গুরুত্বপূর্ণ। এত দিন তাদের প্রেম, বাগদান আর বিয়ে নিয়ে অনেক কানাঘুষা হয়েছে। এবার তারা এই কানাঘুষার ইতি টানতে যাচ্ছেন।  

জানা গেছে, আগামীকাল সন্ধ্যায় মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে জমকালো পার্টির আয়োজন করা হয়েছে।

সেখানে এই দুই তারকা তাদের বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।  

এরই মধ্যে নির্বাচিত অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এই তালিকায় আছেন দুই তারকার পরিবারের মানুষজন, কাছের বন্ধু আর বলিউডের কয়েকজন তারকা।  

news24bd.tv

প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সারতে বৃহস্পতিবার রাতেই বাবা কেভিন ও মা ডেনিসকে নিয়ে মুম্বাইয়ে পা রেখেছেন মার্কিন পপ তারকা জোনাস।

তার দুই ভাইও সঙ্গে এসেছেন। ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের সবাইকে স্বাগত জানান প্রিয়াঙ্কা চোপড়া।  

জানা গেছে, বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় তাদের হাতে টিফ্যানি অ্যান্ড কোং-এর একটি ব্যাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে, হবু পুত্রবধূর জন্য নানা উপহার সামগ্রী এনেছেন তারা।

কালকের অনুষ্ঠানে অতিথি হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে, তারা হলেন: রণবীর সিং, করণ জোহর, রাভিনা ট্যান্ডন, মনীশ মালহোত্রা, সোফি চৌধুরী ও পরিণীতি চোপড়া।

নিক জোনাস টিফ্যানি অ্যান্ড কোং-এর লন্ডন স্টোর থেকে বাগদানের আংটি কিনেছেন। শোনা যাচ্ছে, এই হীরের আংটির দাম দুই লাখ ডলার বা দেড় কোটি টাকা। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার একটি অনুষ্ঠানে রাভিনা ট্যান্ডনের সঙ্গে তোলা প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবিতে সেই আংটি দেখা গেছে।



সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর