ফ্লাইওভারে গরুবাহী ট্রাকের ধাক্কা, ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

ফ্লাইওভারে গরুবাহী ট্রাকের ধাক্কা, ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাককে একটি গরুবাহী ট্রাকের ধাক্কায় এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর দুইজন আহত হয়েছেন। আজ (১৮ আগস্ট, শনিবার) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গরু ব্যবসায়ীর নাম আজিজুর রহমান খোকা (৩০)।

তিনি জামালপুর সদরের সোনাকাথা এলাকার হোসেন আলীর ছেলে। আহতরা হলেন- জামালপুর সদরের চরশী উপরীপাড়া এলাকার লাল মাহমুদের ছেলে খোরশেদ আলম (৩৪) এবং ট্রাকের হেল্পার মো. হযরত আলী (২১)। এ দু’জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, জামালপুর থেকে একটি গরু বোঝাই ট্রাক ঢাকার পশুহাটের উদ্দেশ্যে রওয়ানা হয়।

ভোরে গরুর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মাওনা উড়াল সেতুর ওপর দাঁড়িয়ে থাকা একটি বালুর ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকে থাকা দুই গরু ব্যবসায়ীসহ ৩জন আহত হন।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৬টার দিকে খোকা মারা যান। বাকি দু’জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওই ট্রাকে ১৫টি গরু ছিল। গরুগুলো নিহত খোকার ব্যবসায়ীক অংশীদার মো. বাবুল শেখ ও রহমত আলীর হেফাজতে দেয়া হয়েছে।

ওসি দেলোয়ার হুসেন বলেন, মরদেহ মাওনা হাইওয়ে থানায় রেখে নিহতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। বালুর ট্রাক ও গরুবাহী ট্রাক পুলিশ জব্দ করা হয়েছে। তবে ঘাতক চালক পালিয়ে গেছে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর