মাদক-সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মাদক-সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে: পলক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শনিবার বিকেলে উপজেলা হলরুমে সিংড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ, বঙ্গবন্ধুর উপাধি ছাত্রলীগের সৃষ্টি। বঙ্গবন্ধু তিলে তিলে এ সংগঠন গড়ে তুলেছেন। আগামী দিনে দেশ গঠনে তাদের ভূমিকা রাখতে হবে।

আগে ভালো ছাত্র হতে হবে, তারপর ছাত্রলীগে নেতৃত্ব দিতে হবে। কারণ গৌরবান্বিত সংগঠনের দিকে দৃষ্টি রয়েছে ছাত্র সমাজের। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে, বেশি বেশি বই পড়তে হবে, মাদক, সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে, প্রযুক্তিতে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, কারণ ছাত্রলীগ পারে এ প্রজন্মকে সঠিক ইতিহাস তুলে ধরতে, মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে।

তিনি জনগণের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রচার তুলে ধরতে কাজ করে যেতে আহবান জানান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সিংড়া সরকারী কলেজের ভিপি সজিব আহমেদ জুয়েল, সভাপতি সাদ্দাম হোসেন সাব্বির, সাধারণ সম্পাদক মুনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাঈল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় প্রমূখ।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর