সুনামগঞ্জে সড়কে নিহত ১, আহত ৪

প্রতীকী ছবি

সুনামগঞ্জে সড়কে নিহত ১, আহত ৪

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ দিরাই আঞ্চলিক সড়কের নারায়নপুরে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় দুই শিশুসহ আরো চারজন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত সিএনজি চালক ওমর আলীকে (৩৮) সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী মুন্নি আক্তার(১৯) সুনামগঞ্জ মহিলা কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্রী এবং দিরাই উপজেলার পাথারিয়া গ্রামের শফিক মিয়ার মেয়ে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি নিয়ে পাথারিয়া নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ মহিলা কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় মুন্নি আক্তার ও তার বড় ভাই। কলেজ শেষ করে নিহতের বড় ভাই ইমন মিয়া (২০) ও তাদের দুই ভাতিজিসহ সদর উপজেলার আলমপুরের বড় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা ছিল। কিন্তু সুনামগঞ্জ দিরাই সড়কের নারায়রপুরে পৌঁছালে দিরাই মুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মুন্নি আক্তার নিহত হন। এলাকাবাসী এসে মুন্নিসহ বাকি আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর হলে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইমন ও দু শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুনামগঞ্জ সদও থানার ওসি মো.শহিদুল্লাহ জানান, সিএনজি ও বাসের সংঘর্ষে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তার লাশ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/বুরহান/তৌহিদ)
 

সম্পর্কিত খবর