ময়মনসিংহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

অভিযুক্ত সাজ্জাদ হোসেন।

ময়মনসিংহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

ময়মনসিংহ প্রতিনিধি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ময়মনসিংহ নগরীর বাঘমারা এলাকায় সুমাইয়া আক্তার সিনথি (১৪) নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে সাজ্জাদ (২০) নামে এক যুবক। রোববার দুপুরে এ ঘটনা ঘটলেও রাত আটটার দিকে বিষয়টি জানাজানি হয়। ঘটনার সময় সিনথির ছোট ভাই কাউসার আহমেদকেও পিটিয়ে জখম করা হয়। তারা দুজনই নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

ওই ছাত্রী এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ২০নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা রাতেই জেনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে খোঁজ খবর নেওয়া হচ্ছে। ঘটনা তদন্তে কাজ চলছে।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

সিনথির বাবা ফারুক আহমেদ ও স্বজনরা অভিযোগ করেন, বাঘমারা এলাকার ইউসুফ মিয়ার ছেলে সাজ্জাদ দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। একাধিকবার তাকে শাসন করার পরও সে শোনেনি। রোববার দুপুরে সিনথি প্রাইভেট শেষ করে বাড়ি ফিরছিল। এসময় পূর্ব থেকেই ওঁৎ পেতে থাকা বখাটে সাজ্জাদ তার পথরোধ করে ওড়না টান দেয়। এসময় সিনথির সঙ্গে থাকা ছোট ভাই কাউসার আহমেদ বাঁধা দিলে তাকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে সিনথির বাবা বখাটে সাজ্জাদের বাবা কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করে ফেরার পথে সাজ্জাদ দুই হাতে দুটি ছুরি নিয়ে পিছন দিকে সিনথিকে ছুরিকাঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন সিনথিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে কয়েক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে বলেও জানান সিনিথর বাবা।

মমেক হাসপাতালের সার্জারি ইউনিট-২ এর সহকারি অধ্যাপক ডা. মনির হোসেন ভূইয়া জানান, সিনথির সফল অস্ত্রপচার হয়েছে। তবে এখনো জ্ঞান ফেরেনি।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর