প্রিয়াঙ্কাকে যা দিলেন শ্বশুর-শাশুড়ি!

নিক এবং তাঁর বাবা-মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

প্রিয়াঙ্কাকে যা দিলেন শ্বশুর-শাশুড়ি!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

অনেক জল্পনা-কল্পনার পর হয়ে গেল নিক-পিয়াঙ্কার এনগেজমেন্ট। গত শনিবার মুম্বাইতে দু'জনের হাত একসঙ্গে করার প্রথম পর্ব শেষ হয়। এবার শুধু ছাদনাতলায় বসার অপেক্ষা। শুধু আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন তাঁদের ‘রোকা’ অনুষ্ঠানে।

প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সারতে বৃহস্পতিবার রাতেই বাবা কেভিন ও মা ডেনিসকে নিয়ে মুম্বাইয়ে পা রাখেন মার্কিন পপ তারকা জোনাস। সঙ্গে আসেন তার দুই ভাইও। ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের সবাইকে স্বাগত জানান প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। কিন্তু হবু পুত্রবধূকে কী দিলেন নিকের বাবা-মা? উৎসবের আবহে প্রিয়াঙ্কাকে তাঁর শ্বশুরবাড়ি থেকে কী উপহার দেওয়া হল তা নিয়ে আগ্রহ রয়েছে দর্শক মহলে।

কিছুদিন আগেই প্রিয়াঙ্কার আঙুলে একটি বড় হিরার আংটি দেখা গিয়েছিল। শোনা যায় ওই আংটি তাঁকে দিয়েছেন নিক। একটি বিশেষ হিরা প্রস্তুতকারক সংস্থা থেকে নাকি নিজেই পছন্দ করে ওই আংটি কিনেছিলেন নিক। গত শুক্রবার নিকের বাবা-মা যখন মুম্বাইতে আসেন তখন তাঁদের হাতেও ওই একই সংস্থার একটি বড় প্যাকেট দেখা গিয়েছিল। সকলেই ধরে নিয়েছিলেন, ওই প্যাকেটে তাঁদের পরিবারের নতুন সদস্য অর্থাৎ প্রিয়াঙ্কার জন্যই উপহার ছিল। কিন্তু, জানা যায়নি সেই প্যাকেটে আসলে কী ছিল। গতকাল সন্ধায় ‘রোকা’র পর প্রিয়াঙ্কার হাতে নাকি একটি হিরার ব্রেসলেট দেখা গেছে। আর সেটা থেকেই ধারণা করা হচ্ছে, শ্বশুর-শাশুড়ির কাছ থেকে এটাই উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা।

গত শনিবার ‘রোকা’তে নিকের বাবা-মা ডেনিস এবং কেভিন জোনাস হাজির ছিলেন। তাঁদের পরনে ছিল ভারতীয় পোশাক। জানা গেছে, প্রিয়ঙ্কাই নাকি তাঁদের পোশাক পছন্দ করে দিয়েছিলেন।

সম্পর্কিত খবর