২০ অক্টোবর ,শুক্রবার, ২০১৭

শিরোনাম

> বাংলাদেশ

>> অপরাধ

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৪ অক্টোবর , বুধবার, ২০১৭, ১৫:১০:৫৯

Ads
জনভোগান্তির প্রতিবেদন করার জের

সাংবাদিককে বাথরুমে আটকে রাখলেন পৌর মেয়র


Not Found

আতিকুর রহমান আতিক


নাগরিক ভোগান্তির প্রতিবেদন করায় নিউজ টোয়েন্টিফোর ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি আতিকুর রহমান আতিককে টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহীদউদ্দিন শহীদের কার্যালয়ের বাথরুমে আটকে রাখেন মেয়রের লোকজন। আটক অবস্থায় মুঠোফোনে এ খবর জানিয়েছেন ওই সাংবাদিক। 

বুধবার বেলা একটা থেকে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

বাথরুমে ঢুকানোর আগে মেয়রের সাঙ্গপাঙ্গরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিতও করে। খবর পেয়ে বেলা দেড়টার দিকে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক আতিককে উদ্ধার করেন।

সাংবাদিক আতিকের সহকর্মীরা জানান, গতকাল বাংলাদেশ প্রতিদিনের অনলাইনে ''ঘাটাইল পৌর মেয়রের বিরুদ্ধে হয়রানির অভিযোগ'' শিরোনামে  জনদুর্ভোগের একটি সংবাদ প্রকাশ করা হয়। সেই দুর্ভোগের খবর বুধবার আবার সম্প্রচার করে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।  

পরে এ বিষয়ে তিনি মেয়র শহীদুজ্জামান শহীদের মন্তব্য নিতে যান। তখন নিজের বিরুদ্ধে করা নিউজের জন্য সাংবাদিক আতিককে শাসান এবং নিজের সাঙ্গ-পাঙ্গদের দিয়ে তাকে বাথরুমে আটকে রাখেন। পরে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাকে মুক্ত করেন।

জানা গেছে, বাথরুমে ঢুকানোর আগে সাংবাদিক আতিকের কাছ থেকে ক্যামেরার মেমোরিতে থাকা দুর্ভোগের ধারণ করা ভিডিওচিত্র কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু আতিক তা দিতে অস্বীকৃতি জানালে তাকে সেখানে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।