বলিউড তারকাদের বিদেশি বয়ফ্রেন্ড

ফাইল ছবি

বলিউড তারকাদের বিদেশি বয়ফ্রেন্ড

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ডের তালিকায় সর্বশেষ সংযোজন প্রিয়ঙ্কা-নিক। সম্প্রতি এনগেজমেন্টও হয়ে গিয়েছে দু’জনের।

চুপি চুপিই লস অ্যাঞ্জেলসে জেনে গুডএনাফের সঙ্গে বিয়ে সেরেছিলেন প্রীতি জিনতা। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন হাতেগোনা কয়েকজন নিকটাত্মীয়।

জেনে গুডএনাফ একজন আমেরিকার ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।

ইলিয়েনা ডি’ক্রুজ এমন একজনকে ‘নজরবন্দি’ করেছেন, যিনি আদপে বিশ্বকে লেন্সবন্দি করতে ভালবাসেন। অ্যান্ড্রু নিবোন আমেরিকার একজন ফটোগ্রাফার। ইলিয়ানা ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখতেই ভালবাসেন।

২০১৭ সালের ক্রিসমাসে ইলিয়ানা নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন ‘ফটো বাই হাবি’। এর পরই অ্যান্ড্রুর কথা সামনে আসে।

২০১৬ সালে প্যারিসে বেশ ফিল্মি কায়দায় মডেল এবং অভিনেত্রী লিসা হেডেনকে বিয়ের প্রস্তাব দেন পাকিস্তানের টেলিকম টাইকুন দিনো লালভানি। হাটু গেড়ে বসে প্রপোজ করেন লিসাকে। তার এক বছর পর ইউরোপেই তারা বিয়ে করেন। জ্যাক নামে তাদের একটি পুত্র সন্তানও আছে তাদের।

গত এক বছর ধরে ব্রিটিশ থিয়েটার অভিনেতা মাইকেল করসেলের সঙ্গে প্রায়ই শ্রুতি হাসনকে দেখা যায়। সম্প্রতি তামিলনাড়ুর একটি হিল স্টেশনেও তারা এক সঙ্গে ছুটি কাটিয়ে ফিরলেন। ঠিকই ধরেছেন, বর্তমানে এই ব্রিটিশ অভিনেতার সঙ্গেই প্রেম করছেন শ্রুতি।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বর্তমানে বলিউডেও বেশ নাম করেছেন তাপসী পান্নু। দেশি এই নায়িকার পছন্দ কিন্তু বিদেশি ‘নায়ক’ই। ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো-র সঙ্গে নাকি প্রেম করছেন তাপসী। ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগে প্রথম মাথিয়াস বো-র সঙ্গে দেখা হয় তাপসীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই বয়ফ্রেন্ড আছে বলে জানিয়েছেন। যদিও বয়ফ্রেন্ডের নাম জানাননি।

বিখ্যাত মিউজিসিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে এক প্রকার হঠাৎ করেই দেখা হয়েছিল রাধিকা আপ্তের। আর প্রথম দেখাতেই প্রেম। লন্ডনে রাধিকা নাচ শিখতে গিয়েছিলেন। সেখানেই দু’জনের পরিচয়। আর সে বছরই অর্থাৎ ২০১২ সালে দু’জনে বিয়েটাও সেরে ফেলেন। এই ৬ বছর ধরে দু’জনে খুব সুন্দরভাবে এই ডিসট্যান্ট রিলেশনশিপ সামলাচ্ছেন।

রাধিকা আপ্তে, তাপসী পান্নু বা শ্রুতি হাসন এদের যে বিদেশি বয়ফ্রেন্ড বা বিদেশি স্বামী আছে জানতেন কি? শুধু প্রিয়ঙ্কা চোপড়াই নন, এই সেলেবদেরও বিদেশি বয়ফ্রেন্ড আছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর