স্বামীকে পর্ন জগতে আনার কারণ জানালেন সানি

ফাইল ছবি

স্বামীকে পর্ন জগতে আনার কারণ জানালেন সানি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

 সাবেক পর্ন তারকা সানি, ওই পরিচয়ের সঙ্গে বারবার জড়িয়েছে নিজের স্বামীর নামও। জুটির নাম সানি লিওন-ড্যানিয়েল ওয়েবার। সানিকে নিয়ে মিডিয়া বরাবরই বড্ড উৎসাহী। তবে এবার শিরোনামে ড্যানিয়েল।

এক সময় পরিবারের আর্থিক অবস্থা খারাপ হয়ে যাওয়ায় পর্ন দুনিয়ায় পা রাখেন সানি লিওন। তারপর ভেগাসের এক ক্লাবে পরিচয় হয় ড্যানিয়েলের সঙ্গে। ধীরে ধীরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তবে মাঝে মাঝে অস্বস্তি হত ড্যানিয়েলের।

সানি নিজেই জানিয়েছেন সে কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, অন্য পুরুষের সঙ্গে অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে দেখে ড্যানিয়েলের সমস্যা হতো। সেজন্যই ও সিদ্ধান্ত নেয় এই জগতে আসার।

সানি বলেছেন, আমাদের প্রেমটা মোটেও 'লাভ অ্যাট ফার্স্ট সাইট' ছিল না। ভেগাসের একটা ক্লাবে আমাদের আলাপ হয়েছিল। তারপর আস্তে আস্তে সম্পর্ক গাঢ় হয়। প্রথমবার ডেটে যেতেও দেরি করেছিলাম আমি। তবে ড্যানিয়েল কিন্তু আমার জন্য বহুক্ষণ অপেক্ষা করেছিল। একটুও না রেগে। শান্ত ভাবে। আর ওই ফার্স্ট ডেটটা ছিল আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তিন ঘণ্টা নাগাড়ে বকবক করেছিলাম আমরা। মনে হচ্ছিল রেস্টুরেন্টের চারপাশে কেউ। শুধু আমরা দু'জন আছি।

এরপর ড্যানিয়েল প্রপোজ করেন সানিকে। সানি বলেন, ড্যানিয়েল যেভাবে আমায় প্রপোজ করেছিল সেটা ছিল স্বপ্নের মতো। এখনও ভাবলে মনে হয় এই তো কালকের ঘটনা। আমার আজও মনে আছে একটা আংটি রাখার জন্য বাক্স খুঁজছিলাম আমি। আচমকাই মেহগনি কাঠের ডিজাইন করা একটা বাক্স আমায় দেয়। ভীষণ আনন্দ পেয়েছিলাম আমি। তারপর খুব ক্যাজুয়াল ভাবেই ড্যানিয়েল আমায় বলে তোমার জন্য আরও একটা আংটি রয়েছে আমার কাছে। এটাই ছিল আমাদের প্রপোজ পর্ব।

আপাতত সানি-ড্যানিয়েলের বিয়ের বয়স ৭ বছর। ২০১৭ সালে এক অনাথ আশ্রম থেকে ২ বছর বয়সে নিশা নামের একটি মেয়েকে দত্তক নিয়েছিলেন তারা। এরপর চলতি বছরের মার্চ মাসে স্যারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন সানি। নাম রেখেছেন নোয়াহ এবং অ্যাশের।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর