রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন আলিয়ার বাবা

রণবীর-আলিয়া ভাট।

রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন আলিয়ার বাবা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দুজনেই বলিউডের তারকা সন্তান। নিজেদের অভিনয় দিয়ে বেশ সুনামও কুড়িয়েছেন। এই দুজনার প্রেমের কথা
এখন বলিউডের সবারই জানা। বি-টাউনের অন্য যুগলের মতো আলিয়া-রণবীরও সম্পর্ক বিষয়টা কখনই অস্বীকার করেননি।

তবে তাঁরা যে সম্পর্কের বিষয়ে সারাক্ষণ আলোচনা পছন্দ করছেন না তাও একবার বুঝিয়ে দিয়েছিলেন আলিয়া।  

তবে সম্প্রতি, NDTV-কে দেওয়া সাক্ষাৎকারে ফের স্পষ্ট করলেন তিনি ‘সিঙ্গল’ নন। বিয়ের বিষয়ে রণবীর বলেন, তিনি পরিকল্পনা করে বিয়ে করার পক্ষপাতী নন; এটা যখন হওয়ার হয়েই যাবে।

এদিকে রণবীর-আলিয়া যাই বলুন না কেন, মেয়ের বিয়ের বিষয়ে তাঁর যে কোনও আপত্তি নেই সেকথা জানিয়ে দিয়েছেন আলিয়ার বাবা মহেশ ভাট।


শক্রবারই 3 x 3  প্রো বাস্কেটবল লিগের উদ্বোধনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন মহেশ ভাট। সঙ্গে ছিলেন তাঁর মেয়ে পূজা ভাট।

আলিয়ার বিষয়ে মহেশ ভাট বলেন, আলিয়ার জন্য গর্ব হয়। ও ওর কাজ দিয়ে স্তম্ভিত করেছে। ভীষণ প্রতিভাবান আলিয়ার সিনেমাই যেন সর্বক্ষণের ধ্যানজ্ঞান। ওর পছন্দের বিষয়ে আমি স্তম্ভিত। ও যেভাবে সিনেমা বাছাই করে তাতে আমি অবাক। আমি ওর কাজে বাবা হিসাবে গর্বিত।

রণবীর-আলিয়ার বিয়ে সম্পর্কে মহেশ ভাট বলেন, আমি কোনওদিনই আমার সন্তানদের ব্যক্তিগত জীবনে মাথা ঘামাই না। তারা প্রত্যেকেই বড় হয়েছে, তাঁদের বিচার ক্ষমতা রয়েছে। আমি জনসমক্ষে সে বিষয়ে কথা বলে তাঁদের সিদ্ধান্তকে ছোট ও তুচ্ছ করে দিতে চাই না। তাঁরা যদি এ বিষয়ে কথা বলতে চায় বা চুপ থাকতে চায়, এটা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত।

প্রসঙ্গত, আলিয়ার বাবা মহেশ আগেই প্রকাশ্যে রণবীর কাপুরের অভিনয় দক্ষতার ভূয়সী প্রশংসা করেছিলেন। বুঝিয়েও দিয়েছিলেন রণবীরের সঙ্গে মেয়ে আলিয়ার সম্পর্কে তাঁর কোনও আপত্তি নেই।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর