নাটোর দুর্ঘটনায় চালক-হেলপারসহ সাতজনের বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

নাটোর দুর্ঘটনায় চালক-হেলপারসহ সাতজনের বিরুদ্ধে মামলা

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলায় নিয়ন্ত্রণহীন বাসের ধাক্কায় ১৫ জন নিহত হওয়ার ঘটনায় বাসের মালিক-চালকসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছে বনপাড়া হাইওয়ে পুলিশ। রোববার (২৬ আগস্ট) সকালে লালপুর থানায় এ মামলাটি দায়ের করেন বনপাড়া হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ইউসুফ আলী।

মামলায় দুর্ঘটনা কবলিত হিউম্যান হলারের (লেগুনা) মালিক, চালক, সহকারী, লেগুনা মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাসের চালক ও মালিককে অভিযুক্ত করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসুন নুর জানান, শনিবার রাতে এজাহার লিখে লালপুর থানায় পাঠানো হয়।

সকালে মামলাটি রের্কড করা হয়।

তিনি আরও জানান, নিহত ১৫ জনের মধ্যে ১০ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিগুলো বনপাড়া হাইওয়ে থানায় রয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

তারা শঙ্কামুক্ত।

লালপুর থানার ওসি মো. নজরুল ইসলাম জুয়েল জানান, মামলা দায়েরের পরপরই তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। বাসমালিক ও চালকসহ আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে। তবে মামলা তদন্তের স্বার্থে আসামিদের নাম ও পরিচয় গোপন রাখা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (২৫ আগস্ট) বিকেলে নাটোর-পাবনা মহাসড়কের লালপুরে বাসের ধাক্কায় লেগুনার ১৫ যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে দুটি শিশু, সাতজন পুরুষ ও ছয়জন নারী রয়েছেন। এ ঘটনায় আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন কমপক্ষে ২০ জন।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর